বিজ্ঞাপন

কলকাতায় বন্ধ শুটিং শুরু হলো

July 4, 2018 | 12:27 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক।।

বিজ্ঞাপন

প্রযোজকদের সঙ্গে টেকনিশিয়ানদের অভ্যন্তরীণ দ্বন্দ্বের কারণে গত সোমবার (২ জুলাই) কলকাতায় সিরিয়ালের শুটিং বন্ধ করে দিয়েছিল টেকনিশিয়ানরা। শুটিংয়ের কোন নির্দিষ্ট সময় না থাকা, মাঝ রাত পর্যন্ত শুটিং করানো, পরের দিন ভোরে আবার শুটিংয়ে ফেরা, কাজ শেষে টেকনিশিয়ানদের যাতায়াতের জন্য গাড়ি না দেয়া, সঠিক সময়ে পারিশ্রমিক না দেয়াসহ আরও কয়েকটি কারণে শুটিং বন্ধ করে দেয় তারা। টেকনিশিয়ানদের এই সিদ্ধান্তের সঙ্গে সহমত প্রকাশ করেন শিল্পীরাও।

তাদের এমন সিদ্ধান্তে সেখানকার টেলিভিশন ইন্ডাস্ট্রিতে অচালাবস্থা তৈরি হয়। এতে করে টেলিভিশনগুলোর বিশাল ক্ষতির মুখে পড়ার আশঙ্কাও তৈরি হয়। তবে আপাতত সেই সমস্যা শেষ হয়েছে। বুধবার (৪ জুলাই) থেকে শুরু হয়েছে সিরিয়ালের শুটিং।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, মঙ্গলবার (৩ জুলাই) প্রডিউসার গিল্ডের সঙ্গে সভা হয় টেকনিশিয়ানদের। সেই সভায় তাদের সব দাবি মেনে নেয়ার আশ্বাস দেয় গিল্ড। তাদের আশ্বাসের ফলেই টেকনিশিয়ানরা পুনরায় শুটিং আরম্ভ করার সিদ্ধান্ত নেয়।

বিজ্ঞাপন

টেকনিশিয়ানদের যৌক্তিক দাবি মেনে নেয়ার আশ্বাসে আবার সিরিয়ালের শুটিং শুরু হওয়ায় বড় ধরনের ক্ষতির মুখ থেকে ফিরে এলো কলকাতার টেলিভিশন ইন্ডাস্ট্রি। তবে টেকনিশিয়ানদের এ দাবি সহসা বাস্তবায়িত না হলে তারা আবারও শুটিং বন্ধ করে দেয়ার সিদ্ধান্ত নেবে বলে জানিয়েছে টেকনিশিয়ানরা।

সারাবাংলা/আরএসও/পিএ/পিএম

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন