বিজ্ঞাপন

নিখোঁজের ২১ ঘণ্টা পর মিলল কিশোর জিহাদের মরদেহ

July 6, 2018 | 11:11 am

।। সারাবাংলা করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

কেরানীগঞ্জ: ঢাকার কেরানীগঞ্জের একটি খালে গোসল করতে নেমে নিখোঁজ কিশোর জিহাদের মরদেহ উদ্ধার করা হয়েছে। দীর্ঘ ২১ ঘণ্টা পর ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যরা খুঁজে পেলেন ১৪ বছর বয়সী এই কিশোরের মরদেহ।

শুক্রবার সকাল পৌনে ১০টার দিকে কেরানীগঞ্জ উপজেলার রাজেন্দ্রপুর খাল থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এর আগে বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে ওই খালে গোসল করতে নেমে নিখোঁজ হয় জিহাদ হোসেন ও সিফাত হোসেন (১২)।

বিজ্ঞাপন

ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মানিকুজ্জামান সারাবাংলাকে বলেন, ঘটনার পাঁচ ঘণ্টা পর গত সন্ধ্যা সোয়া ৬টায় দিকে সিফাতের মরদেহ পাওয়া যায়। যেখানে তারা ডুবেছিল সেই স্থান থেকে ২০০ গজ দূরে। আর শুক্রবার সকালে জিহাদের লাশ পাওয়া যায় সিফাতের লাশ উদ্ধারের জায়গা থেকে আনুমানিক ৮/১০ গজ দূরত্বে।

কিশোর সিফাত ও জিহাদ দুজনেই স্থানীয় বাঘৈর উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ ও অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিল। সিফাত বাঘৈর গ্রামের মফিজুল ইসলাম এবং জিহাদ একই গ্রামের ইমান আলীর ছেলে।

পরিবারের সদস্যরা জানান, বৃহস্পতিবার দুপুর ১টার দিকে স্কুলের পরীক্ষা শেষে সিফাত ও জিহাদসহ আরেক স্কুল শিক্ষার্থী জুনাইদ হোসেন (১৫) বাড়িতে ফিরে স্কুলের পোশাক পরিবর্তন করে। এরপর দুপুর দেড়টার দিকে রাজেন্দ্রপুর খালে গোসল করতে যায়। খালের উপর থাকা কালভার্ট থেকে তারা কয়েকবার পানিতে লাফ দেয়। এসময় জিহাদ ও সিফাত পানিতে তলিয়ে গেলে জুনাইদ চিৎকার দেয়। এতে আশপাশের লোকজন এসে তাদের উদ্ধারের চেষ্টা করেন। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধারকাজ শুরু করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচ/এসএমএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন