বিজ্ঞাপন

মাধবীলতা হয়ে তৃতীয়বার অপি করিম

July 9, 2018 | 1:37 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

‘আরমান ভাই’, ‘সিকান্দার বক্স’ নামের জনপ্রিয় ধারাবাহিকগুলোর নির্মাতা সাগর জাহান। ‘মাধবীলতা’ নামের খণ্ড নাটকের একটি সিরিজ নির্মাণ করেছেন তিনি। সেই সিরিজের তৃতীয় কিস্তি নিয়ে আবারও দর্শকদের সামনে হাজির হচ্ছেন ছোটপর্দার জনপ্রিয় এই নাট্য নির্মাতা। প্রাথমিকভাবে এবারের সিক্যুয়ালের নাম রাখা হয়েছে ‘মাধবীলতা চোখের জল জমায়’। এটি রচনা ও পরিচালনা করেছেন নির্মাতা নিজেই। নাটকটির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন অপি করিম ও তারিক আনাম খান।

মাধবীলতা সিরিজের প্রথম দুই কিস্তির একটিতে মাধবীলতাকে দেখানো হয়েছে চলচ্চিত্রের এক্সট্রা শিল্পী হিসেবে। অন্যটিতে সিঙ্গেল মাদার ছিলেন মাধবীলতা। একটি প্যারানরমাল কাহিনীর নাটক ছিল দ্বিতীয় পর্বটি। নতুন মাধবীলতায় তাকে দেখানো হবে এক ব্যক্তির দ্বিতীয় স্ত্রী হিসেবে।

নাটকটি প্রসঙ্গে সাগর জাহান সারাবাংলাকে বলেন, ‘মাধবীলতার গল্পগুলো একটু আলাদা হয়। নারীকেন্দ্রিক, নারীবাদি, নারী অধিকারের বিষয়গুলো থাকে এই নাটকে। তাই বলে সেই নাটকে পুরুষকে ছোট করা হয়না। আসলে মেয়েরা সামাজিক চাপে অনেক সময় অনেক কিছু বলতে পারেনা। সেই না বলা কথাগুলো আমি নাটকের চরিত্র দিয়ে বলানোর চেষ্টা করি।’

বিজ্ঞাপন

এর আগে ২০১৬ সালে মাধবীলতা সিরিজের দ্বিতীয় কিস্তি ‘মাধবীলতা গ্রহ আর না’ নাটকটি পরিচালনা করে মেরিল প্রথম আলো সেরা পরিচালকের পুরস্কার জেতেন সাগর জাহান। একই নাটকের জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পান অপি করিম।

মঙ্গলবার (১০ জুলাই) থেকে শুরু হবে নাটকের শুটিং। চলবে টানা তিন দিন। এই নাটকের মাধ্যমে বিরতি দিয়ে আবার নাটকে ফিরছেন জনপ্রিয় অভিনেত্রী অপি করিম। ঈদুল আজহা উপলক্ষে নির্মিত এ নাটকটি প্রচার হবে কোনো একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে।

সারাবাংলা/আরএসও/পিএ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন