বিজ্ঞাপন

শুরু হচ্ছে দশম স্মার্টফোন ও ট্যাব মেলা

July 10, 2018 | 4:40 pm

।। সিনিয়র করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: ১২ জুলাই থেকে ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হচ্ছে দশম স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৮। এ উপলক্ষে মঙ্গলবার (১০ জুলাই) রাজধানীর হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এ বছরের মেলায় অংশ নিচ্ছে স্যামসং মোবাইল, ট্রানশান বাংলাদেশ, সিম্ফনি মোবাইল, উই, হুয়াওয়ে, ভিভো, নকিয়াসহ অন্য ব্র্যান্ডগুলো। এবারের মেলায় প্রথমবারের মতো অংশ নিতে যাচ্ছে আইফোন।

এক্সপো মেকারের আয়োজনে অনুষ্ঠিত এ মেলায় ব্রান্ডগুলো বিভিন্ন স্মার্টফোন ও স্মার্ট ডিভাইস প্রদর্শন ও বিক্রি করবে। পাওয়া যাবে মোবাইল এক্সেসরিজও। এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পক মুহাম্মদ খান জানান, সব ব্রান্ডের স্মার্ট ডিভাইস থেকে ক্রেতা যেন তার জন্য উপযুক্ত স্মার্ট ডিভাইসটি বেছে নিতে পারে তাই এ ধরণের মেলার আয়োজন করা। এ ছাড়াও স্মার্ট ডিভাইস কালোবাজারিদের এড়িয়ে ক্রেতার কাছে সবচেয়ে ভালো মানের পণ্যটা পৌঁছে দেওয়াও এই মেলার উদ্দেশ্য। এ মেলায় আসা ক্রেতারা শুধু পণ্য কিনবেনই না, বরং বাজারে কেমন পণ্য আছে সে সম্পর্কে ধারণা পাবেন বলে আশা অংশগ্রহণকারীদের।

বিজ্ঞাপন

মেলায় অংশ নিতে যাওয়া অন্যতম প্রতিষ্ঠান স্যামসং মোবাইলের হেড অব প্রোডাক্ট ইফতেখার হোসাইন জানান স্যামসং এ মেলা উপলক্ষে ক্রেতাদের জন্য বিশেষ ছাড়ের ব্যবস্থা রেখেছেন এ ছাড়াও যেসব ক্রেতা এখনও শিক্ষার্থী তাদের জন্য রয়েছে আলাদা ছাড়। হুয়াওয়ের কনজুমার বিজনেস গ্রুপ বাংলাদেশের মার্কেটিং ম্যানেজার মো. মনজুরুল কবির জানান, হুয়াওয়ে একটি বড় পরিমাণে ছাড় দিবে এ ছাড়াও প্রতিটি পণ্যের সঙ্গে দেওয়া হবে উপহার। বাকি অংশগ্রহণকারীরাও মেলা উপলক্ষে উপহার, ক্যাশব্যাক, ডিসকাউন্টের অফার দিচ্ছেন এই মেলায়।

১২ জুলাই শুরু হওয়া এই মেলা চলবে ১৪ জুলাই পর্যন্ত।

সারাবাংলা/এমএ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন