বিজ্ঞাপন

প্রচারণায় নেই মোশাররফ

November 28, 2017 | 7:30 am

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

এক যুগেরও বেশি সময় ধরে মোশাররফ করিম টিভি নাটক, চলচ্চিত্র ও বিজ্ঞাপনচিত্রে ব্যস্ত সময় কাটাচ্ছেন। ২০০৪-এ ‘ক্যারাম’ দিয়ে যে জার্নি শুরু করছিলেন, তারপর বিরতি নেননি একমুহূর্তও। প্রতিনিয়ত ছুটে বেড়িয়েছিন দেশ-বিদেশ। এমনও হয়েছে- একই দিনে একইসঙ্গে দুই-তিনটি নাটকের সেটে সময় দিয়েছেন। কিন্তু শরীর তো আর সব সময় ‘মহাশয়’ হয় না! বিশ্রামও তো দরকার।

গেলো কোরবানির ঈদের কয়েকদিন আগে শুটিং স্পটে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন মোশাররফ করিম। চিকিৎসকের পরামর্শে যাবতীয় কাজ বন্ধ রেখে বিশ্রামে যেতে হয় তাকে। সেই থেকে এখনও কাজে ফেরেননি। হাতে নেননি কোনো স্ক্রিপ্ট। লাইট-ক্যামেরা থেকে পুরোপুরি দূরে আছেন মাসকয়েক যাবত। স্বপরিবারে মালয়েশিয়া আছেন বর্তমানে। নিজের মতো করে সময় কাটাচ্ছেন। একমাত্র সন্তান রায়ানের চিকিৎসার উদ্দেশ্যেও সেখানে গিয়েছেন বলে জানা গেছে।

এদিকে মোশাররফ করিমের নতুন ছবি ‘হালদা’ মুক্তি পাচ্ছে ক’দিন পরেই, শুক্রবারে। ছবির কোনো ধরণের প্রচারণায় থাকতে পারছেন না তিনি। স্বশরীরে উপস্থিত থাকতে না পারলেও ফেসবুক পেজে প্রতিনিয়ত ‘হালদা’ সম্পর্কিত নানান তথ্য শেয়ার করছেন।

বিজ্ঞাপন

ডিসেম্বরে মাঝামাঝি মোশাররফ করিম দেশে ফিরবেন বলে জানিয়েছেন তার স্ত্রী রোবেনা রেজা জুঁই। কয়েকদিন দেশে কাটিয়ে আবারও পাড়ি দেবেন কলকাতার উদ্দেশ্যে।

সারাবাংলা/কেবিএন/পমা/নভেম্বর ২৮, ২০১৭

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন