বিজ্ঞাপন

নতুন প্রান্তিকে ‘দুরন্ত’র ১১ নতুন অনুষ্ঠান

July 12, 2018 | 4:29 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

দেশের প্রথম এবং একমাত্র শিশুতোষ ও পারিবারিক টেলিভিশন চ্যানেল ‘দুরন্ত’। আগামি ১৫ জুলাই থেকে শুরু হচ্ছে দুরন্ত টিভির চতুর্থ মৌসুম। আর চতুর্থ মৌসুমে দুরন্ত টিভি পর্দায় আনছে ১১টি নতুন অনুষ্ঠান। এরমধ্যে শিশুতোষ ধারাবাহিক নাটক তিনটি, একটি গল্প বলার অনুষ্ঠান ও একটি পারিবারিক গেইম শো। এছাড়া থাকছে ৬টি নতুন কার্টুন সিরিজ। পাশাপাশি নিয়মিত অনুষ্ঠান তো থাকছেই।

নতুন ধারাবাহিক নাটকের মধ্যে আছে ‘শহর থেকে দূরে’, ‘পঞ্চভুজ’ এবং পুতুল নাটক ‘খাট্টা-মিঠা’। গল্প বলার অনুষ্ঠান ‘রঙ বেরঙের গল্প’ এবং ফ্যামিলি গেইম শো ‘মা বাবাই সেরা’।

নতুন ছয়টি কার্টুন সিরিজের মধ্যে আছে অ্যালিসা, এডি অ্যান্ড দ্য বেয়ার, বব দ্য বিল্ডার, লিটল মনস্টার, মেসি গোস টু ওকিডো, রেইনবো রুবি।

বিজ্ঞাপন

এছাড়া নিয়মিত চলবে গল্প শেষে ঘুমের দেশে, দুরন্ত সময়, দুরন্ত স্বপ্ন, ব তে বন্ধু, চলো যাই যাই যাই, ছুটির দিনে, ওয়ার্ড গার্ল, কেট অ্যান্ড মিম মিম + লুকাস অ্যান্ড এমিলি, বালুপো, মিয়া + টিপ দ্যা মাউস, ট্রি ফু টম, ড্রাগন হান্টারস এবং জাস্টিন টাইম।

‘শহর থেকে দূরে’ নাটকের দৃশ্য

নতুন ধারাবহিক ‘শহর থেকে দূরে’ নাটকটি অ্যাডভেঞ্চার ও রহস্য ঘরানার। যেখানে হোমস ক্লাবের সদস্য শুভ্র, শান্ত, বিনা, অরু, অয়ন, আবিরকে দেখা যাবে রহস্যের সমাধান করতে।

পাঁচ বন্ধুর গল্প নিয়ে নতুন ধারাবহিক ‘পঞ্চভুজ’। পাঁচ বন্ধুর মজার গল্প নিয়ে তৈরি হেয়েছে ধারাবাহিক নাটকটি। যার প্রতিটি পর্বেই থাকবে বন্ধুদের নতুন নতুন চমক, উদ্ভাবন ও অভিযান। গল্প বলার অনুষ্ঠান ‘রঙ-বেরঙের গল্প’। এতে শিশুদের জন্য আঁকা ছবি দিয়ে তৈরি বিভিন্ন গল্পের বই নিয়ে নির্মিত হয়েছে অনুষ্ঠান।

বিজ্ঞাপন

খাট্টা মিঠা দুই বন্ধু। বন্ধু হলেও তারা একজন আরেকজন থেকে একেবারে আলাদা। খাট্টা খুব চালাক ও স্বার্থপর। অন্যদিকে মিঠা খুব মিষ্টি স্বভাবের ও অন্যের উপকার করতে ভালবাসে। দুরন্ত এই দুই বন্ধুর কাছ থেকে শেখা যায় ভালো কাজের সুবিধা ও খারাপ কাজের অসুবিধা। প্রতি পর্বেই থাকবে খাট্টা ও মিঠার নতুন গল্প।

পারিবারিক গেইম শো ‘মা-বাবাই সেরা’। সেরা মা নাকি বাবা? এই প্রশ্ন নিয়ে আগামী ২০ জুলাই থেকে আবারও দুরন্ত টেলিভিশনে শুরু হচ্ছে এই গেইম শো। এই অনুষ্ঠানে শিশুরা তাদের মা-বাবাকে নিয়ে বিভিন্ন মজার মজার খেলা ও প্রশ্ন আর উত্তরে অংশগ্রহণ করে।

সারাবাংলা/পিএ/পিএম

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন