বিজ্ঞাপন

বড়দিনের উদযাপনে মেসি-রোনালদো-নেইমাররা

December 25, 2017 | 11:04 am

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

খ্রিস্টান সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ক্রিসমাস বা বড়দিন। এ উৎসবকে ঘিরে মেতে উঠতে দেখা জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে। নিজেদের মতো করে বড়দিনের উৎসব পালণে ব্যস্ত বিশ্ব ফুটবলের হালের মহতারকা মেসি-রোনালদো-নেইমার-ওয়েইন রুনি-মার্সেলোরা।

এল ক্লাসিকোর হাইভোল্টেজ ম্যাচে রিয়ালকে ৩-০ গোলে হারিয়ে উদযাপনের রেশটা এখনও কাটেনি বার্সার। দলের প্রাণভোমরা মেসি তার পরিবারকে নিয়ে ক্রিসমাসের আনন্দ ভাগাভাগি করে নিচ্ছেন। এদিকে, রিয়ালের হারের হতাশা এখনও কাটেনি। তাতে কি যায় আসে। দলের কোচ জিনেদিন জিদান জানিয়েছেন, সব ভুলে পরিবারকে নিয়ে ব্যস্ত সময় কাটাবেন ছুটির এই সময়ে।

রিয়ালের সেরা তারকা রোনালদোও ছুটি কাটাতে পরিবারকে কাছে পেয়েছেন। বড়দিনের আনন্দ ভাগাভাগি করতে পরিবার সহ ছবি পোস্ট করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। পরিবারের সঙ্গে নিজেদের ছবি পোস্ট করেছেন মেসি-রোনালদো৷ সান্টা-র সঙ্গে স্ত্রী-সন্তানসহ মেসিকে রীতিমতো উজ্জ্বল দেখাচ্ছে। আর ক্রিসমাস-ট্রি’র সামনে পারিবারিক ছবিতে রোনালদোর অবস্থান পেছনের সারিতে। এল ক্লাসিকোর পর দু’টি ছবি প্রতীকি হয়ে থাকতে পারে।

বিজ্ঞাপন

এদিকে, বড়দিনের উৎসব পালনে ব্যস্ত পিএসজির নেইমার। ব্রাজিলিয়ান এই আইকন তার সাবেক ক্লাব সতীর্থ মেসির সঙ্গেও বড়দিনের আনন্দ ভাগাভাগি করেছেন। দু’জনই দু’জনকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন।

এদিকে, ইংল্যান্ডের সেরা তারকা ওয়েইন রুনি শৈশবের ক্লাব এভারটনের প্রথাগত লালের বদলে নীল-স্টান্টার বেশে হাজির হন লিভারপুলের আল্দের হেই শিশু হাসপাতালে। সেখানে চিকিৎসারত শিশুদের হাতে উপহার সামগ্রী তুলে দেওয়া ছাড়াও তাদের সঙ্গে বেশ কিছুক্ষণ সময় কাটান রুনি ও তার সতীর্থরা। লিভারপুলের কোচ জার্গেন ক্লপও শিষ্যদের নিয়ে আনন্দে মেতে ওঠেছেন। গোটা লিভারপুল দলকে অনুশীলনে স্টান্টা-টুপিতে ছবি তুলতে দেখা যায়।

ইংলিশ জায়ান্ট আর্সেনালের তারকারা ১৫০ জন জুনিয়র সমর্থকদের সঙ্গে বড়দিনের উৎসব পালণ করেন। শিশুদের সঙ্গে ছবি তোলা, অটোগ্রাফ দেওয়া ছাড়াও মজাদার খেলাধুলোয় মেতে ওঠেন মেসুত ওজিল, অ্যালেক্সিজ সানচেজরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন