বিজ্ঞাপন

বড়দিনের উৎসবে তারকারা…

December 25, 2017 | 1:53 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বিজ্ঞাপন

যিশু খ্রিষ্ট পৃথিবীতে এসেছিলেন শান্তিরাজ হয়ে, শান্তি দিতে। ২৫ ডিসেম্বর, সারা বিশ্বের খ্রিষ্টবিশ্বাসীরা দেশ ও দশের সার্বিক সম্প্রীতি, সাম্য-মৈত্রী, মিলন ও ভ্রাতৃত্ব কামনা করে যিশুর জন্মোৎসব বড়দিন পালন করছেন। বাংলাদেশের বিনোদন অঙ্গনে কাজ করা খ্রিষ্টবিশ্বাসী তারকারাও এ দিন থাকবেন উৎসবের মোড়কে, উদযাপনে ও সম্প্রীতিতে। সারাবাংলার কাছে কয়েকজন জানালেন বড়দিনে কোথায়, কী করছেন তারা!

 

এন্ড্রু কিশোর, সংগীতশিল্পী
বড়দিনে এবার এন্ড্রু কিশোর আছেন তার শৈশব-কৈশোরের অনেক স্মৃতির শহর, রাজশাহীতে। বড়দিনের পরিচ্ছন্ন সকালে এন্ড্রু কিশোর চার্চে গিয়েছিলেন। দেশ-বিশ্ব-মানবতার জন্য সৃষ্টিকর্তার কাছে প্রার্থণা করেছেন। গান গাইবেন রাজশাহী বিশ^বিদ্যালয়ের একটি অনুষ্ঠানে। রাজশাহীতে রয়েছে তার অসংখ্য বন্ধু-স্বজন, গুণগ্রাহী। ফলে রাত বাড়লেই জমে উঠবে আড্ডা। বন্ধুদের সঙ্গে সময় কাটবেন, খাওয়া-দাওয়া করবেন। আজ বিকেলে রাজশাহীতে তাকে দেওয়া হবে বিশেষ সংবর্ধনা।

টনি ডায়েস, অভিনেতা
বছর আটেক হলো বাংলাদেশ ছেড়েছেন টনি ডায়েস। স্ত্রী অভিনেত্রী ও নৃত্যশিল্পী প্রিয়া ডায়েস এবং মেয়ে অহনাকে নিয়ে থাকেন আমেরিকায়। প্রবাসী হওয়ার পর থেকে ওখানেই বড়দিন পালন করেন তিনি। টনি ও প্রিয়ার পরিবারের প্রায় সবাই থাকেন ওখানেই। উৎসবের সঙ্গে উপহারেরও একটা সংযোগ আছে। তাই প্রিয়া শপিং করেছেন পরিবারের জন্য, আর টনি করেছেন তার অফিসের কলিগদের জন্য। আমেরিকায় যেভাবেই বড়দিন পালন করা হোক না কেন, বাঙালিরা ঠিকই উৎসবে যোগ করে বাঙালি সংস্কৃতি। তাই টনি-প্রিয়ার বাড়িতে থাকছে পাটিসাপটা, তেলের পিঠাসহ নানান রকম বাঙালি খাবার। ‘ক্রিসমাস ইভ’-এ আমেরিকার বাঙালি কমিউনিটির আয়োজনে যোগ দিয়েছিলেন তারাও। এ দম্পতির কন্যাসন্তান অহনা ঘুরতে পছন্দ করে। তাই এদিন পরিবারের সবাইকে নিয়ে ঘুরতে বের হবেন টনি-প্রিয়া।

বিজ্ঞাপন

কল্যাণ কোরাইয়া, অভিনয়শিল্পী
বড়দিনে বাড়ির আলোকসজ্জা, ক্রিসমাস ট্রি সাজানো- সব নিজের হাতেই করেন কল্যাণ। তাদের বাসায় খ্রিষ্ট সম্প্রদায়ের ঐতিহ্য কীর্তন হয়। বড়দিনের আগের সকালে তিনি শুটিং থেকে ফিরে অংশ নিয়েছিলেন কীর্তনে। বড়দিনের আগের রাতে তেজগাঁও চার্চে প্রার্থণা করেছেন। সকালে অংশ নিয়েছে ইটিভির লাইভে। সারাদিন পরিবার-আত্মীয়-স্বজনের সঙ্গে সময় কাটাবেন। বিকেলে যোগ দেবেন যমুনা টিভির লাইভে। দিনশেষে ফিরে যাবেন তার গ্রামের বাড়ি, কালিগঞ্জে। ২৭ ডিসেম্বর বিয়ে কল্যাণের। এবারের বড়দিনে তাই জীবনে যোগ হয়েছে বাড়তি আনন্দ।

জয়ন্ত রোজারিও, নির্মাতা
গত তিন বছর ধরে বড়দিন উপলক্ষে নাটক নির্মাণ করছেন জয়ন্ত। এবারও বানিয়েছেন ‘উপহার ৩’। শেষ করে গতকাল তিনি পা বাড়িয়েছেন গ্রামের বাড়ি পাবনার উদ্দেশ্যে। পরিবারের সঙ্গেই এ দিনের আনন্দ ভাগাভাগি করে নিতে ভালো লাগে তার। সকালে চার্চে প্রার্থণায় অংশ নিয়েছেন। দিনভর উপভোগ করবেন কীর্তন গান।

সারাবাংলা/কেবিএন/পিএ

বিজ্ঞাপন

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন