বিজ্ঞাপন

বাড়তি ছুটি পেলেন মেসি-সুয়ারেজ-মাশ্চেরানো

December 25, 2017 | 1:50 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

রিয়াল মাদ্রিদকে হারিয়ে ক্রিসমাসের ছুটিটা বেশ ভালোই উপভোগ করছেন বার্সেলোনার তারকারা। লা লিগার শিরোপায় এক পা দিয়ে রাখা ক্লাবটি এল ক্লাসিকোতে রিয়ালকে ৩-০ গোলে হারায়। গোল করেন লুইস সুয়ারেজ, লিওনেল মেসি আর অ্যালেক্সি ভিদাল। শীর্ষে থেকে বছর শুরুর অপেক্ষায় ছুটি পাওয়া বার্সার ফুটবলাররা।

এল ক্লাসিকোতে জয়ের উপহার হিসেবে ক্রিসমাসে মেসি, সুয়ারেজ এবং হাভিয়ের মাশ্চেরানোকে দুই দিনের বেশি ছুটি দিয়েছে ক্লাব কর্তৃপক্ষ।

বার্সেলোনার বিবৃতিতে বলা হয়, ‘বার্সেলোনার খেলোয়াড়রা এখন ক্রিসমাসের ছুটিতে। বার্নাব্যুতে রেফারির শেষ বাঁশি এবং রিয়াল মাদ্রিদকে ৩-০ গোলে হারানো তাদের ছুটিকে আরো বেশি আনন্দময় করে তুলেছে। সবাই আবার ৩০ ডিসেম্বর অনুশীলনে ফিরবে। তবে লিওনেল মেসি, লুইস সুয়ারেজ এবং হাভিয়ের মাশ্চেরানো ২ জানুয়ারি সতীর্থদের সঙ্গে যোগ দেবেন।’

বিজ্ঞাপন

গত ২৩ ডিসেম্বর রিয়ালের ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে আতিথ্য নেয় বার্সা। ঘরের মাঠে এই ম্যাচে হেরে শিরোপার স্বপ্ন অনেকটাই ফিকে হয়ে যায় রিয়ালের। রিয়ালের থেকে বার্সা ১৪ পয়েন্ট এগিয়ে আছে। ১৭ ম্যাচে বার্সার সংগ্রহ সর্বোচ্চ ৪৫ পয়েন্ট। বার্সার সমান ম্যাচ খেলে অ্যাতলেতিকো মাদ্রিদ পিছিয়ে আছে ৯ পয়েন্টে। তিনে থাকা ভ্যালেন্সিয়ার পয়েন্ট ৩৪। বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল এক ম্যাচ কম খেলে ৩১ পয়েন্ট নিয়ে আছে চতুর্থ স্থানে।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন