বিজ্ঞাপন

কাকরাইলে মা-ছেলেকে হত্যা: ৩ জনের বিরুদ্ধে চার্জশিট

July 16, 2018 | 6:45 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর কাকরাইলে মা ও ছেলেকে গলা কেটে হত্যার অভিযোগে দায়ের হওয়া মামলায় তিন জনের বিরুদ্ধে চার্জশিট দিয়েছে পুলিশ। এতে উল্লেখ করা হয়, নিহত শামসুন্নাহারের স্বামী আবদুল করিম, করিমের দ্বিতীয় স্ত্রী শারমিন মুক্তা ও তার ভাই আল-আমিন ওরফে জনির বিরুদ্ধে অভিযোগের সত্যতা পাওয়া গেছে।

সোমবার (১৬ জুলাই) দুপুরে ঢাকা মহানগর হাকিম খুরশীদ আলমের আদালতে মামলার তদন্তকারী কর্মকর্তা রমনা থানার পরিদর্শক (নিরস্ত্র) মো. আলী হোসেন অভিযোগপত্র জমা দেন।

তবে মামলার বাদী নিহত শামসুন্নাহারের ভাই আশরাফ আলী চার্জশিটের বিরুদ্ধে নারাজি জমা দেন। তিনি দাবি করেন হত্যাকাণ্ডে অজ্ঞাতপরিচয় আসামিরা জড়িত রয়েছে। এই বিষয়ে আদালত আগামী ৬ আগস্ট শুনানির তারিখ ঠিক করেন।

বিজ্ঞাপন

মামলার অভিযোগ থেকে জানা যায়, গত বছর ১ নভেম্বর সন্ধ্যায় কাকরাইলের আঞ্জুমান মুফিদুল ইসলাম রোডের ৭৯/১ বাড়িতে শামসুন্নাহার (৪৫) ও তার ছেলে শাওনকে (ওলেভেল শিক্ষার্থী) গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা।

সন্দেহের বাইরে নন শামসুন্নাহারের স্বামী আবদুল করিমও। তিনি পুরান ঢাকার শ্যামবাজারের ব্যবসায়ী। আবদুল আদা-রসুন-পেঁয়াজ আমদানি করেন।

গত ২ নভেম্বর শামসুন্নাহারের ভাই আশরাফ আলী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। আসামি করা হয় আবদুল করিম, করিমের দ্বিতীয় স্ত্রী শারমীন মুক্তা, তার ভাই জনিসহ অজ্ঞাতপরিচয় কয়েকজনকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/এটি

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন