বিজ্ঞাপন

রাজবাড়ীতে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

July 16, 2018 | 9:36 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

রাজবাড়ী: রাজবাড়ীর কালুখালী উপজেলায় মোটরসাইকেল ও ভ্যানের সংঘর্ষে গালিব হাসান (১৮) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। সোমবার (১৬ জুলাই) দুপুরে উপজেলার রতনদিয়া ইউনিয়নের কিং জুট মিলের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

গালিব রতনদিয়া ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য ও টেংড়া-বল্লভপুর গ্রামের বাসিন্দা মোহাম্মদ আলীর ছেলে। তিনি রাজবাড়ী সরকারি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র।

রতনদিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন বলেন, গালিব রাজবাড়ী সরকারি কলেজে মেসে থেকে পড়ালেখা করে। রোববার (১৫ জুলাই) সে বিশ্বকাপ খেলা দেখার জন্য বাবার সাথে বাড়িতে আসে। সোমবার দুপুরে সে মোটরসাইকেলে করে তার বাবাকে কালুখালী এলাকায় একটি কাজের জন্য নামিয়ে দিয়ে বাড়ি ফিরছিল। এ সময় রতনদিয়া ইউনিয়নের কিং জুট মিলের সামনে এলে একটি ভ্যানের সাথে তার মোটরসাইকেলের সংঘর্ষ হয়।

বিজ্ঞাপন

ইউপি চেয়ারম্যান জানান, গুরুতর আহত অবস্থায় গালিবকে রাজবাড়ী হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশংকাজনক দেখে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলেন। ঢাকা নেওয়ার পথে বিকেলে মানিকগঞ্জের উথুলি এলাকায় পৌঁছালে সে মারা যায়।

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন