বিজ্ঞাপন

রাজশাহীর ভোটের মাঠ ছাড়বে না বিএনপি: দুলু

July 18, 2018 | 10:42 am

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

রাজশাহী: রাজশাহীতে জমে উঠেছে সিটি করপোরেশনের নির্বাচনী প্রচারণা। কেন্দ্রীয় নেতারাও যোগ দিয়েছেন দলীয় প্রার্থীর হয়ে ভোট প্রার্থনায়। সকাল থেকে গভীররাত পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন তারা। সিটি করপোরেশন নির্বাচন সামনে রেখে রাজশাহী যেন উৎসবের নগরে পরিণত হয়েছে। ভোট প্রার্থনায় নেমেছেন রাজনৈতিক দলের কেন্দ্রী নেতারা।

সোমবার (১৭ জুলাই) সকালে বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোট মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলের সঙ্গে গণসংযোগ করেন তারা। এ দিন সকাল ৮টা থেকে দুপুর পর্যন্ত তারা নগরের ১০, ১১ ও ১৩ নং ওয়ার্ডে গণসংযোগ করেন।

বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, ‘যতই বাধা ও নির্যাতন আসুক না কেন বিএনপি ভোটের মাঠ ছাড়বে না। ভোটের দিন কেন্দ্র পাহারা দিয়ে রক্ত দিয়ে হলেও বিএনপির নেতাকর্মীরা জনগণের ভোট রক্ষা করবে।’

বিজ্ঞাপন

তিনি বলেন, ‘রাজশাহী বিএনপির ঘাঁটি। এখনো ভোট চুরি বা ডাকাতি করতে আসলে রাজশাহীর মানুষ মেনে নেবে না।

গণসংযোগকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বুলবুল বলেন, বিএনপি পূর্ব থেকেই সুশৃংখল ও সুসংগঠিত একটি দল। বর্তমানে আরো সুসংগঠতি হয়েছে। নির্বাচনের দিন যত ঘনিয়ে আসছে বিএনপির অবস্থান আরো ভালো হচ্ছে। আগামী ৩০ জুলাই রাজশাহীবাসী ধানের শীষে ভোট দিয়ে বিএনপিকে বিজয়ী করবে।

বিজ্ঞাপন

এসময় উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এবং সাবেক মেয়র ও এমপি মিজানুর রহমান মিনু, সাবেক ভূমি উপমন্ত্রী ও বিএনপি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু, পুঠিয়া দূর্গাপুরের সাবেক সংসদ সদস্য ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নাদিম মোস্তাফা, বিএনপি কেন্দ্রীয় কমিটি ও রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শাহীন শওকত, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্তসহ অন্যান্যরা।

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন