বিজ্ঞাপন

প্রকাশ্যে এলো শাকিবের ‘নেকাব’

July 22, 2018 | 11:56 am

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।। 

বিজ্ঞাপন

দশ বছর ধরে ঈদের সিনেমা বাজার একচেটিয়াভাবে দখল করে রেখেছেন শাকিব খান। গত ঈদেও মুক্তি পেয়েছিলো তার অভিনীত তিনটি সিনেমা। ছবিগুলো ভালো ব্যবসা করেছে, ভালো অভিনয়ের জন্য প্রশংসা পেয়েছেন শাকিবও। এরই ধারাবহিকতায় আসছে ঈদুল আজহাতে একাধিক সিনেমা নিয়ে আসছেন দুই বাংলার জনপ্রিয় এই নায়ক।

ঈদুল আজহায় শাকিব অভিনীত সবচেয়ে আলোচিত ছবি হতে যাচ্ছে ‘নেকাব’। শুরুতে ছবিটির নাম রাখা হয়েছিলো ‘মাস্ক’। পরে কি এক অজানা কারণে পাল্টে যায় সিনেমার নাম। নাম পাল্টানোর পরও দর্শক আগ্রহের চূড়ায় রয়েছে কলকাতার এসভিএফের অর্থায়নে নির্মিত এ ছবি।

ইতোমধ্যেই ছবিটির দৃশ্যায়নের কাজ শেষ ফেলেছেন পরিচালক রাজীব কুমার। এখন চলছে সম্পাদনা। আর এ ব্যস্ততার মাঝেই অন্তর্জালে প্রকাশ করা হয়েছে নেকাবের প্রথম পোস্টার। জানানো হয়েছে, ঈদুল আযহায় পশ্চিমবঙ্গে মুক্তি দেয়া হবে ছবিটি। সুযোগ থাকলে সাফটা চুক্তির আওতায় নেকাব দেখানো হবে বাংলাদেশেও।

বিজ্ঞাপন

‘নেকাব’ ছবিতে শাকিব একজন প্যারানরমাল যুবকের চরিত্রে অভিনয় করছেন। যার রয়েছে মৃতদের সঙ্গে কথা বলতে পারার বিশেষ ক্ষমতা। ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন ওপার বাংলার জনপ্রিয় নায়িকা নুসরাত ও সায়ন্তিকা। এসকে মুভিজের হয়ে বেশ কয়েকটি হিট ছবি করার পর এটিই হতে যাচ্ছে শাকিবের প্রথম ‘এসভিএফ’ প্রযোজিত সিনেমা।

এদিকে, ‘নেকাব’ ছাড়াও কোরবানির ঈদে মুক্তি পেতে পারে শাকিব অভিনীত আরও কয়েকটি সিনেমা। এর মধ্যে ওয়াজেদ আলী সুমনের ‘ক্যাপ্টেন খান’ ও রাশেদ রাহার ‘নোলক’ ছবি দুটো উল্লেখযোগ্য। এছাড়া আসছে সপ্তাহে মুক্তি পেতে যাচ্ছে শাকিবের ভারতীয় বাংলা সিনেমা ‘ভাইজান এলো রে’।

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন

অপেক্ষার অবসান।Presenting the Official Poster of #Naqaab , starring Shakib Khan , Nusrat Jahan , Sayantika Banerjee and directed by Rajiv Kumar .

Posted by SVF on Saturday, 21 July 2018

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগহিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের ৪ নির্দেশনাঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরকল্পনা চাকমা অপহরণ মামলা ২৮ বছর পর খারিজব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাস সব খবর...
বিজ্ঞাপন