বিজ্ঞাপন

‘ইয়েস’ বললেন ঋতুপর্ণা

July 24, 2018 | 3:50 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

জ্যাম ছবিতে ঋতুপর্ণার থাকা না থাকা নিয়ে অনেক খবর লেখা হয়ে গেছে। গতকাল ছবিটির মহরতেও তার অন্তর্ভুক্তি নিয়ে নিশ্চিত করে কিছু জানাতে পারেননি ছবিটির পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল। সংশয়ে ছিলেন স্বয়ং ঋতুপর্ণাও। উপায়ান্ত না দেখে জানিয়েছিলেন, সবকিছু ঠিক থাকলে রাতেই জানাবেন নিজের সিদ্ধান্ত।

রাতে নেয়ামুলকে নিজের সিদ্ধান্ত জানান ঋতুপর্ণা। সেই সিদ্ধান্তের কথা মঙ্গলবার দুপুরে সারাবাংলাকে জানান নেয়ামুল। তাকে ‘ইয়েস’ বলেছেন ঋতুপর্ণা। মানে ‘জ্যাম’ ছবিতে অভিনয়ের ব্যাপারে শেষ পর্যন্ত রাজী হয়েছেন ‘রাঙা বধূ’ খ্যাত এই তারকা অভিনেত্রী। ছবিতে আইনজীবীর চরিত্রে অভিনয় করবেন ঋতু। তার নায়ক হবেন ‘একটি সিনেমার গল্প’ ছবির আরিফিন শুভ।

এদিকে ঋতুকে রাজী করানোর পর আরিফিন শুভর অভিনয় নিয়ে সংশয়ে পড়েছেন নেয়ামুল। এই প্রতিবেদককে তিনি জানিয়েছেন, শুভ এখনো নিশ্চিত করে কিছু বলেননি। জানা গেছে, চিত্রনাট্য পড়েই নিজের সিদ্ধান্ত দিবেন শুভ।

বিজ্ঞাপন

নেয়ামুল বলেন, ‘ঋতুপর্ণা যে থাকছেন এটা এখন নিশ্চিত। তাকে নিয়ে অক্টোবরে আমরা দৃশ্যধারণে যাবো। তার চরিত্রটিও সিনেমায় খুব গুরুত্বপূর্ণ। তার নায়ক হিসেবে শুভ থাকবেন হয়তো। শুভর অন্তর্ভুক্তির বিষয়টি এখনো নিশ্চিত নয়, তবে এই ছবিতে তার অভিনয়ের সম্ভাবনা নব্বই শতাংশ।’

জ্যাম ছবিটিতে অর্থায়ন করছেন প্রয়াত মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি ফিল্মস। ঋতুপর্ণা ছাড়াও ছবিতে আরও অভিনয় করছেন পূর্ণিমা, ফেরদৌস আহমেদ, মৌসুমী, ওমর সানি, অমিত হাসান, মিশা সওদাগর ও চম্পা।

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন