বিজ্ঞাপন

‘নোলক’র প্রযোজক ফিরলেই সিদ্ধান্ত জানাবে পরিচালক সমিতি

July 25, 2018 | 7:54 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

শাকিব খান-ববি অভিনীত ‘নোলক’ ছবির পরিচালক পরিবর্তনের ঘটনা নিয়ে সৃষ্ট জটিলতা এখনও শেষ হয়নি। বরং ক্রমেই তা গভীর হচ্ছে। পরিচালনা থেকে সরিয়ে দেয়ার পর রাশেদ রাহা গত রোববার (২২ জুলাই) বাংলাদেশ পরিচালক সমিতিতে লিখিত অভিযোগ করেন। সেই অভিযোগের ভিত্তিতে আজ (২৫ জুলাই) পরিচালক সমিতিতে বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে পরিচালক সমিতি একটি সিদ্ধান্তে পৌঁছেছেন।

বৈঠকের সিদ্ধান্তের ব্যাপারে জানতে চাইলে পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন জানান, সিদ্ধান্ত সংবাদমাধ্যমে এখনই জানাবে না সমিতি। এ ক্ষেত্রে কিছু গোপনীয়তা অবলম্বন করছেন তারা।

বদিউল আলম খোকন বলেন,‌‌ ‘ভারতে এখন ছবির শুটিং চলছে। আমরা প্রযোজকের সঙ্গে কথা বলেছি। প্রযোজক বলেছেন ইফতেখার চৌধুরি ভিএফএক্সের কাজের জন্য তাদের সঙ্গে ভারতে গিয়েছেন। তবে আমরা খবর পেয়েছি তিনি আসলে ছবিটি চরিচালনা করছেন।’

বিজ্ঞাপন

একজন পরিচালকের ছবি অনুমতি বা সম্মতি ছাড়া অন্য কোনো পরিচালক পরিচালনা করাটা গর্হিত কাজ উল্লেখ করে তিনি আরও বলেন,‌‌ ‘বর্তমানে যিনি পরিচালক তার অনুমতি ছাড়া অন্য কেউ সেই ছবি নির্মাণ করতে পারবেন না। নিজেদের মধ্যে যদি আপোষ হয় তাহলে করতে পারবেন। তবে নিজেরা যদি বিষয়টি সমাধান করতে না পারেন তাহলে সমিতির স্মরণাপন্ন হতে পারেন। সমিতি উভয় পক্ষকে ডেকে সমস্যা মিটিয়ে দেবে। সমিতি রাশেদ রাহার অভিযোগ পেয়েছে। শুটিং শেষে ভারত থেকে প্রযোজক দেশে ফিরলে উভয় পক্ষকে ডেকে পাঠানো হবে। তারপর এটার বিষয়ে পরিস্কার সিদ্ধান্ত নেয়া হবে।’

পরবর্তী সিদ্ধান্ত না নেয়া পর্যন্ত ‘নোলক’ রাশেদ রাহার সিনেমা এবং পরিচালক সমিতি তার সাথে আছে বলে জানান বদিউল আলম খোকন।

যদিও এর আগে সারাবাংলার সাথে আলাপকালে ছবির প্রযোজক সাকিব সনেট ‘নোলক’ ছবির বাকি অংশ ইফতেখার চৌধুরীর পরিচালনায় নির্মিত হওয়ার বিষয়টি উড়িয়ে দেন। পরিচালক হিসেবে প্রযোজক নিজের নাম ব্যবহার করবেন বলেও জানান।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন