বিজ্ঞাপন

শুক্রবার ভাইজানের দিন

July 26, 2018 | 4:41 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

শুক্রবার (২৭ জুলাই) দেশের একশো’র বেশি সিনেমা হলে ‍মুক্তি পাচ্ছে ‘ভাইজান এলো রে’। চলচ্চিত্রটি ভারতীয় হলেও এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান। ফলে ভাইজানের মুক্তি নিয়ে সিনেমা পাড়ায় তৈরি হয়েছে ঈদের আমেজ। ছবিটিতে শাকিবের সঙ্গে অভিনয় করেছেন কলকাতার শ্রাবন্তী ও পায়েল।

‘ভাইজান এলো রে’ ছবিটি গত ঈদুল ফিতরেই মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু আইনি জটিলতায় পড়ে শেষ পর্যন্ত আটকে যায় তার বাংলাদেশে আগমন। পরে সাফটা চুক্তির আওতায় আমদানি করা হয় জয়দ্বীপ মুখার্জি পরিচালিত এই ছবি। যদিও ফুটবল বিশ্বকাপ ও কাগজপত্রের নানা জটিলতার কারণে ছবিটি মুক্তি পেতে কিছুটা সময় পেরিয়ে যায়। তবে শাকিব ভক্তদের জন্য খুশির খবর হলো, চাইলে শুক্রবারই প্রেক্ষাগৃহে তারা দেখতে পাবেন ছবিটি।

বিজ্ঞাপন

আমদানি করে বাংলাদেশে ছবিটি মুক্তি দিচ্ছে এন ইউ আহমেদ ট্রেডার্স। প্রতিষ্ঠানটির পক্ষে নির্মাতা অনন্য মামুন সারাবাংলাকে ১১১টি হলের কথা নিশ্চিত করেছেন। যেখানে রয়েছে ঢাকার সব সিনেপ্লেক্স, বলাকা, মধুমিতারসহ প্রায় সবকটি গুরুত্বপূর্ণ হল।

অনন্য মামুন বলেন, ‘ঈদের চেয়েও বেশি দামে যাচ্ছে ভাইজান এলো রে ছবিটির রেন্টাল। হল মালিকদের মধ্যেও এক ধরণের ঈদ উৎসবের আমেজ দেখা গেছে। দর্শক আগ্রহ দেখে তারা খুব খুশি। বলতে গেলে, ভাইজান আমদানির টাকা এরইমধ্যে উঠে এসেছে বলা যায়। আশা করছি ঈদের আগেই একটা সুপারহিট সিনেমা দেখতে পাবে দর্শকেরা।’

অনন্য মামুন আরও জানান, একেক হলে একেক রকম দামে ছবিটি দিচ্ছে আমদানিকারকরা। দাম উঠছে পাঁচ থেকে দশ লাখ টাকা পর্যন্ত। বাংলা সিনেমার জনপ্রিয় এই পরিচালক আশা করছেন আয়ের দিক থেকে রেকর্ড করবে ভাইজান। ছবিটি প্রযোজনা করেছেন কলকাতার এসকে মুভিজ।

বিজ্ঞাপন

ভাইজান এলো রে ছবিটিতে শাকিব, শ্রাবন্তী, পায়েল ট্রায়ো ছাড়াও অভিনয় করেছেন শাহেদ আলী, দীপা খন্দকার, মনিরা মিঠু ও রজতাভ দত্ত।

সারাবাংলা/টিএস/পিএ/পিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন