বিজ্ঞাপন

নাম পাল্টালেন জয়া

July 27, 2018 | 12:21 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

খুব জরুরী না হলে ঢাকায় কমই আসেন জয়া আহসান। অভিনয় করেন টালিগঞ্জের সিনেমায়, সেখানেই বসবাস। ভবিষ্যতের পরিকল্পনাও হয়তো এই পরবাসী সময়কে ঘিরেই সাজাচ্ছেন চিরসবুজ এই অভিনেত্রী। তবে ভিনদেশী সিনেমায় নিজের জায়গা পোক্ত করলেও নিজেকে একটুও বদলাননি জয়া, রয়েছেন আগের মতোই উচ্ছ্বল ও প্রানবন্ত।

সম্প্রতি ক্ষুদে বক্তব্যের সাইট টুইটারে ছোট্ট একটি পরিবর্তন এনছেন জয়া। সেখানের নিজের আইডির নাম পরিবর্তন করেছেন ‘গেরিলা’ খ্যাত এই অভিনেত্রী। টুইটারে যে আইডিটি জয়া ব্যবহার করেন সেটির নাম এখন ‘মিস. সেন’। ক্রিসক্রস ছবির প্রচারের জন্যই মূলত এটি করেছেন জয়া। ছবিটি পরিচালনা করেছেন বিরসা দাশগুপ্ত।

বিজ্ঞাপন

জয়ার দেখাদেখি নিজের নাম বদলে ফেলেছেন নুসরাতও। পরে নাম পরিবর্তনের তালিকায় যুক্ত হয়েছেন মিমি চক্রবর্তী ও প্রিয়াঙ্কা সরকার। আর তাদেরকে নাম বদলের জন্য উস্কানী দিয়েছেন বিরসা দাশগুপ্ত। পাঁচ নারীর গল্প নিয়েই তৈরি হয়েছে ‘ক্রিসক্রস’। মুক্তি পাবে ১০ আগস্ট। সেই ছবির খাতিরেই নায়িকারা পাল্টে ফেলেছেন নিজেদের নাম।

এদিকে, চলতি বছরের এই শেষ কয়েকটি মাস কলকাতার পর্দাজুড়ে থাকবেন জয়া। এ সময়ে তার অভিনীত অন্তত চারটি সিনেমা মুক্তি পাবে ভারতে। ক্রিসক্রস ছাড়াও এই সময়ে একে একে মুক্তি পাবে জয়া অভিনীত ‘এক যে ছিল রাজা’, ‘ঝরা পালক’ ও ‘বৃষ্টি তোমাকে দিলাম’ ছবিগুলো।

সারাবাংলা/টিএস

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন