বিজ্ঞাপন

প্রিয়াঙ্কা নিকের আংটি বদল

July 27, 2018 | 2:15 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

গল্প তবে শেষ হলো। আংটি বদলের মাধ্যমে প্রেমকাহিনী শেষ করলেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। সাবেক বিশ্বসুন্দরী ও বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবং হলিউডের অভিনেতা-গায়ক নিক জোনাসের আংটি বদল হয়ে গেছে। জানাচ্ছে একাধিক আন্তর্জাতিক গণমাধ্যম।

লন্ডনে হয়েছে তাদের বাগদান। প্রিয়াঙ্কা ও নিক জোনাস গত এক সপ্তাহ থেকে সেখানেই ছিলেন। কারণ প্রিয়াঙ্কা সেখানে তার ৩৬তম জন্মদিন পালন করেছেন। আর এই জন্মদিনের আনন্দের রেশ কাটতে না কাটতেই নতুন আনন্দে ভাসলেন প্রিয়াঙ্কা। তার সঙ্গে ভেসে গেলেন নিক জোনাসও।

নিকের এমন অভিব্যক্তি ও আনন্দ তার পরিবার ও বন্ধুরা আগে কখনও দেখেনি। তারা বলছে ‘নিক ও প্রিয়াঙ্কা অনেক খুশি। আর ওদের আনন্দ দেখে আমরাও খুশি। আর নিক অবশ্যই প্রিয়াঙ্কার ব্যাপারে খুবই কর্তব্যপরায়ন।’ পিপল ডট কম জানিয়েছে ‘নিউ ইয়র্কের বিলাসবহুল গহনার দোকান টিফানি থেকে বাগদানের আংটি কিনেছেন নিক।’

বিজ্ঞাপন

বাগদানের খবরটি প্রথম চোখে পড়ে পরিচালক আলী আব্বাসের টুইটে। প্রিয়াঙ্কার শুটিং শুরু হওয়ার অপেক্ষায় থাকা ‘ভারত’ সিনেমার পরিচালক তিনি। ‘ভারত ছবিতে আর কাজ করছেন না প্রিয়াঙ্কা’ এমন একটি খবর টুইটারের জানান আলী আব্বাস। সেই সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়াকে নতুন জীবনের জন্য শুভ কামনা জানান। তিনি লেখেন, ‘প্রিয়াঙ্কা চোপড়া এখন আর ভারত-দ্য ফিল্ম এর সঙ্গে নেই। কারণটা খুবই আনন্দের এবং বিশেষ। তাদের জন্য টিমের পক্ষ থেকে অনেক শুভকামনা।’

২০১৭ সালে নিউ ইয়র্কের মেট গালায় প্রথম পরিচয় প্রিয়াঙ্কা ও নিক জোনাসের। প্রিয়াঙ্কা চোপড়ার চেয়ে দশ বছরের ছোট নিক জোনাস। কিন্তু ভালোবাসার কাছে পরাজিত হয়েছে সব বাধা।

সারাবাংলা/পিএ/টিএস

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন