বিজ্ঞাপন

ইনজুরির কারণে বাংলাদেশের বিপক্ষে থাকছেন না রাসেল

July 28, 2018 | 10:41 am

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

হাঁটুর ইনজুরিতে পড়ে বাংলাদেশের বিপক্ষে শেষ ওয়ানডের আগেই ছিটকে গেলেন ওয়েস্ট ইন্ডিজ তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেল। তিন বছর পর জাতীয় দলে ফিরে আবারো ইনজুরিতে পড়লেন উইন্ডিজ এই অলরাউন্ডার। শুক্রবার (২৭ জুলাই) ওয়েস্ট ইন্ডিজ জানিয়েছে, তার জায়গায় থাকছেন পেসার শেলডন কটরেল।

বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে ব্যাট হাতে ১৩ রান ও বল হাতে ১ উইকেট নিয়েছিলেন রাসেল। তবে, দ্বিতীয় ওয়ানডেতে সেরা একাদশের বাইরে ছিলেন তিনি।

বিজ্ঞাপন

বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজ শেষে ৩১ জুলাই থেকে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। তাই ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে রাসেলকে না পেলেও, তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে তাকে দলে আনতে চিকিৎসা শুরু করে দিয়েছে উইন্ডিজ ক্রিকেট।

২০১৫ সালের নভেম্বরে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে ম্যাচ খেলার পর আর মাঠে নামা হয়নি আন্দ্রে রাসেলের। ২০১১ সালের মার্চে আয়ারল্যান্ডের বিপক্ষে জাতীয় দলের অভিষেক হয় রাসেলের। ওয়ানডেতে ৫২ ম্যাচে ব্যাট হাতে ৯৯৮ রানের পাশাপাশি বল হাতে ৬৫টি উইকেট আছে তার ঝুলিতে।

শনিবার (২৮ জুলাই) সিরিজের ফাইনাল ম্যাচে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ। বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হবে ম্যাচটি। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি ও চ্যানেল নাইন।

বিজ্ঞাপন

ওয়েস্ট ইন্ডিজের সম্ভাব্য একাদশে:

ক্রিস গেইল, এভিন লুইস, শাই হোপ (উইকেটরক্ষক), জেসন মোহাম্মেদ, শিমরন হেটমেয়ার, জেসন হোল্ডার (অধিনায়ক), রভমান পাওয়েল, অ্যাশলে নার্স, দেবেন্দ্র বিশু, কিমো পল/শেলডন কটরেল ও আলজারি জোসেফ।

 

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন