বিজ্ঞাপন

পূর্বাচলে পাওয়া গেল অপহৃত সাবেক উপজেলা চেয়ারম্যান পারভেজকে

July 28, 2018 | 12:33 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর লালমাটিয়ায় নিজ বাসার সামনে থেকে অপহরণের শিকার হওয়া কুমিল্লার সাবেক উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা পারভেজ হোসেন সরকারকে পাওয়া গেছে পূর্বাচল এলাকায়। শুক্রবার (২৭ জুলাই) দুপুর পৌনে ২টার দিকে অপহরণের প্রায় ১১ ঘণ্টা পর মধ্যরাত সাড়ে ১২টার দিকে তার সন্ধান পাওয়া যায়।

পারভেজের পরিবারের সদস্যরা এবং মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন তার উদ্ধার হওয়ার তথ্য নিশ্চিত করেছেন।

পরিবারের সদস্যরা বলছেন, রাত ১০টার পর একাধিকবার পারভেজের স্ত্রীর মোবাইল ফোনে কল করে পারভেজ নিজেই জানান, তিনি সুস্থ আছেন, ভালো আছেন। পরে রাত ১২টার কিছু আগে আবার ওই নম্বর থেকেই ফোন করে জানান, তাকে ৩০০ ফুট সড়ক এলাকায় ফেলে যাওয়া হয়েছে। পরে পরিবারের সদস্যরা পুলিশের সহায়তায় পূর্বাচল ৩০০ ফুট সড়ক এলাকা থেকে তাকে উদ্ধার করে নিয়ে আসেন।

বিজ্ঞাপন

পারভেজের খালাত ভাই ফাহাদ বলেন, অপহরণকারীরা তার চোখ বেঁধে গাড়িতে করে বিভিন্ন স্থানে ঘুরিয়ে ওই গাড়ি থেকেই ৩০০ ফুট সড়ক এলাকায় ফেলে দেওয়া হয়েছিল। সেখান থেকে নিয়ে আসা হয়েছে তাকে। তবে কে বা কারা তাকে কেন তুলে নিয়ে গিয়েছিল, সে সম্পর্কে কিছু বলতে পারেননি তিনি।

ওসি জামাল উদ্দিন বলেন, পারভেজের কাছ থেকে পুরো ঘটনা জানার পর তার অপহরণের সঙ্গে জড়িতদের সম্পর্কে তথ্য পাওয়া যেতে পারে।

লালমাটিয়া সি ব্লকের ৩০ বাড়িতে দুই ছেলে ও স্ত্রীকে নিয়ে থাকেন পারভেজ। তিনি ২০০৯ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত তিতাস উপজেলার উপজেলা চেয়ারম্যান ছিলেন। পরের নির্বাচনে অবশ্য তিনি আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেলেও বিদ্রোহী প্রার্থীর কাছে হেরে যান।

বিজ্ঞাপন

অপহরণের এই ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে পারভেজের তিতাস উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান সোহেল শিকদারের বিরুদ্ধে। পারভেজের খালাত ভাই ফাহাদ এর আগে বলেছিলেন, বছরখানেক আগেও তিতাস এলাকায় পারভেজের ওপর হামলা চালিয়েছিল সোহেল শিকদার ও তার সমর্থকরা। পারভেজের স্ত্রী তাহমিনা আফরোজও শুক্রবার সাংবাদিকদের কাছে একই কথা বলেছিলেন।

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন