বিজ্ঞাপন

মা কাজল, ছেলে ঋদ্ধি

July 28, 2018 | 3:55 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক।।

বিজ্ঞাপন

বিরতির পর আবারও বলিউডে ফিরছেন অভিনেত্রী কাজল। প্রিয় অভিনেত্রীকে পর্দায় দেখার জন্য ভক্তরাও অধীর হয়ে অপেক্ষায় রয়েছেন। অপেক্ষায় থাকবেই বা না কেনো? কাজলকে শেষবার বি-টাউনে দেখা গিয়েছিলো তিন বছর আগে ‘দিলওয়ালে’ ছবিতে। যেটিতে তিনি শাহরুখ খানের বিপরীতে অভিনয় করেছিলেন। মাঝখানে একটি তামিল সিনেমায় অভিনয় করলেও ছবিটি ভক্তদের প্রত্যাশা পূরণে ব্যর্থ হয়।

চলতি বছরের ১৪ সেপ্টেম্বর কাজল অভিনীত ‘হেলিকপ্টার ইলা’ মুক্তি পাওয়ার কথা ছিলো। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত ছবিটির মুক্তির তারিখ এগিয়ে আনা হয়েছে। সবকিছু ঠিকঠাক থাকলে ৭ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে প্রদীপ সরকার পরিচালিত এই ছবি। এর পরের সপ্তাহেই মুক্তি পাবে অনুরাগ কাশ্যপ এর ছবি ‘মনমর্জিয়া’।

এলার সিনেমার গল্প একলা মা ও তার ছেলেকে নিয়ে। ছেলে মানুষ করতে মা তার সকল ইচ্ছা, স্বপ্নকে বিসর্জন দেয়। মা তার ছেলেকে কোনভাবেই চোখের আড়াল হতে দিতে চান না। কিন্তু ছেলে চায় নিজের মতো করে চলতে। একটা সময় মা ছেলের কলেজে যাতায়াত করা আরম্ভ করেন। ‘এলা’ ছবিতে কাজল অভিনয় করেছেন মায়ের চরিত্রে।

বিজ্ঞাপন

কাজলের ছেলের চরিত্রে অভিনয় করেছেন কলকাতার অভিনেতা ঋদ্বি সেনগুপ্ত। এছাড়া অভিনয় করেছেন টোটা রায় চৌধুরি, নেহা ধুপিয়া প্রমুখ। ছবিটি প্রযোজনা করছেন অজয় দেবগন।

সারাবাংলা/আরএসও/টিএস

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন