বিজ্ঞাপন

প্রিয়াঙ্কার বদলে দিশা

July 29, 2018 | 12:08 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

‘ভারত’ ছবিতে প্রিয়াঙ্কা চোপড়ার না থাকা নিয়ে এখন উত্তপ্ত বলিউড। ছবিটির প্রযোজক নায়িকার এমন আচরণকে অপেশাদারিত্বের বাজে উদাহরণ হিসেবে উল্লেখ করেছেন। প্রিয়াঙ্কার ওপর চটেছেন তার দীর্ঘদিনের বন্ধু সালমান খানও। গণমাধ্যমকে স্পষ্ট ভাষায় জানিয়ে দিয়েছেন, প্রিয়াঙ্কার সঙ্গে আর কোনো ছবি করবেন না সাল্লু। অন্যদিকে, জীবনের নতুন শুরুর আগে সিনেমা থেকে সরে দাঁড়ানোর জন্য কাছের বন্ধুদের বাহবা পাচ্ছেন প্রিয়াঙ্কা।

তবে এই পক্ষ-বিপক্ষের খেলায় সত্যিকারের বিপদে পড়েছেন ‘ভারত’ ছবির পরিচালক আলি আব্বাস জাফর। কারণ দুদিনের মধ্যেই তাকে শুরু করতে হবে দৃশ্যধারণের কাজ। কিন্তু এই অল্প সময়ের মধ্যে তিনি নায়িকা পাবেন কোথায়? ক্যাটরিনা কাইফ থেকে শুরু জ্যাকুলিন ফার্নান্দেজ, ভারতের জন্য সময় নেই কারোর হাতেই! শেষে মাত্র চব্বিশ ঘন্টার নোটিশে ভারত ছবিতে অভিনয় করতে রাজি হয়েছেন দিশা পাটানি।

‘ভারত’ সিনেমায় অভিনয় ও নিজের চরিত্র নিয়ে একটি ছবি ক্ষুদে বক্তব্যের সাইট টুইটারে প্রকাশ করেছেন দিশা। ছবিতে একটি কালো পোশাক হাতে নিয়ে দাঁড়িয়ে আছেন তিনি। পোশাকের গায়ে লেখা ‘রাঁধা’, যেটি ভারত ছবিতে তার চরিত্রের নাম। ক্যাপশনে  তিনি লেখেন, ‘ভারত’।

বিজ্ঞাপন

ভারতে যুক্ত হতে পেরে বেশ উচ্ছ্বসিত দিশা পাটানি। প্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার ছেড়ে যাওয়া চরিত্রে অভিনয় করবেন বলে তার আনন্দটা প্রথম সিনেমার থেকেও বেশি। ভারতীয় গণমাধ্যমকে দিশা বলেছেন, ‘ভারত ছবির অংশ হতে পেরে খুবই আনন্দিত। এটা আমার জন্য আর্শিবাদ স্বরূপ। চরিত্রটি প্রিয়াঙ্কার করার কথা ছিলো, এখন সেটা আমি করবো। এজন্য একটু বেশি ভালো লাগছে। চেষ্টা করবো পিসির (প্রিয়াঙ্কা চোপড়া) অভাব পূরণ করতে।’

‘এমএস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’ ছবির মাধ্যমে প্রথম বলিউডে পা রাখেন দিশা পাটানি। চলতি বছরে তার ‘বাঘি-২’ ছবিটি বাম্পার ব্যবসা করেছে ভারতে। বাজার বিশ্লেষকরা আশা করছেন, ভারত ছবিটি ব্যবসায় আগের দুটি ছবিকে ছাড়িয়ে যাবে।

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন