বিজ্ঞাপন

চট্টগ্রামে ৯৬ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৬

July 30, 2018 | 7:54 am

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম জেলার তিনটি থানা এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৯৬ হাজার ৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। তিনটি অভিযানে গ্রেফতার হয়েছেন গ্রিন লাইন পরিবহনের বাসচালক ও সহকারিসহ ছয়জন।

রোববার (২৯ জুলাই) গভীর রাত পর্যন্ত মাদকবিরোধী এসব অভিযান চালানো হয়েছে বলে সারাবাংলাকে জানান চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মুহাম্মদ রেজাউল মাসুদ।

অভিযানে মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানা পুলিশ ৬ হাজার ইয়াবাসহ তিনজন, লোহাগাড়া থানা পুলিশ ৮২ হাজার ইয়াবাসহ একজন এবং পটিয়া থানা পুলিশ ৮ হাজার ৪০০ ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার করেছে।

বিজ্ঞাপন

রেজাউল মাসুদ সারাবাংলাকে জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের জোরারগঞ্জে ঢাকামুখী একটি প্রাইভেট কারে তল্লাশি করে ৬ হাজার পিস ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করা হয়। তিনজন হলেন- কারচালক সেলিম এবং যাত্রী আরিফ হোসেন ও জসিম। তিনজনই ইয়াবা আসক্ত বলে জানান জোরারগঞ্জ থানার ওসি মো. আনোয়ার উল্লাহ।

অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল মাসুদ আরও জানান, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের খানদিঘী এলাকায় একটি মাইক্রোবাসে তল্লাশি করে ৮২ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। মাইক্রোবাসের সিটের নিচে গোপন কুঠুরি বানিয়ে ইয়াবাগুলো রাখা হয়েছিল। এসময় গাড়িচালক আব্দুল কাদের মাতব্বরকে গ্রেফতার করা হয়। তার বাড়ি ফরিদপুর জেলায়।

অন্যদিকে একই মহাসড়কের পটিয়া উপজেলার খরনা রাস্তার মাথা এলাকায় গ্রিন লাইন পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে ৮ হাজার ৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এসময় গাড়িচালক জাকির হোসেন ও চালকের সহকারি আবদুল্লাহ আল মামুনকে গ্রেফতার করা হয়। তারাই ইয়াবাগুলো কক্সবাজার থেকে ঢাকায় নিয়ে যাচ্ছিল বলে জানিয়েছেন রেজাউল মাসুদ।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এনএইচ

আরও পড়ুন,

চট্টগ্রামে ২৭ হাজার ইয়াবাসহ দম্পতি আটক
চট্টগ্রামে ইয়াবাসহ তিন ‘আনসার সদস্য’ গ্রেফতার

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন