বিজ্ঞাপন

খাগড়াছড়িতে স্কুলছাত্রী ধর্ষণ ও হত্যা: আটক ৩

July 30, 2018 | 7:02 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।। 

বিজ্ঞাপন

খাগড়াছড়ির দীঘিনালায় পঞ্চম শ্রেণির ছাত্রী পুনাতি ত্রিপুরা কৃত্তিকা ধর্ষণ ও হত্যা মামলায় সন্দেহভাজন ৩ যুবককে আটক করেছে পুলিশ। সোমবার (৩০ জুলাই) দীঘিনালা উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়।

খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালাহউদ্দীন এ তথ্য নিশ্চিত করেছেন।

আটক হওয়া তিনজন হলো- দীঘিনালার বড় মেরুং এলাকার মৃত মোবারক হোসেনের ছেলে শাহ অালম (৩৩),  একই এলাকার জালাল উদ্দিনের ছেলে নজরুল ইসলাম (৩২) ও মধ্য বোয়ালখালি এলাকার ফজর অালীর ছেলে মনির হোসেন (৩৮)।

বিজ্ঞাপন

 এমএম সালাহউদ্দীন আরও বলেন, আটক হওয়া যুবকদের দীঘিনালা থানায় জিজ্ঞাসাবাদ চলছে। নিহতের মা অনুমতি ত্রিপুরা ধর্ষণ ও হত্যাকাণ্ডের ঘটনায় অজ্ঞাত কয়েকজনকে আসামি করে মামলা দায়ের পর পুলিশ রহস্য উদঘাটনে মাঠে কাজ করছে।

এ দিকে, স্কুল ছাত্রী হত্যার প্রতিবাদে সোমবার সকাল থেকে শাপলা চত্বরে মানববন্ধন করে বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ, ত্রিপুরা স্টুডেন্ট ফোরাম। মানববন্ধন শেষে জেলা প্রশাসক মো. রাশেদুল ইসলামের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি দেওয়া হয়।

বিজ্ঞাপন

শিশু ধর্ষণ ও নির্মমভাবে তাকে হত্যার প্রতিবাদে আগামী বৃহস্পতিবার খাগড়াছড়ির সব প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থী-শিক্ষকরা কালো ব্যাজধারণ কর্মসূচি ঘোষণা দিয়েছেন।

মানববন্ধনে বক্তৃতা করেন, বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের সভাপতি নলেন্দ লাল ত্রিপুরা, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন সভাপতি নুরুল আজম, নারী নেত্রী শেফালিকা ত্রিপুরা ও সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট খাগড়াছড়ি শাখার আহ্বায়ক কবির হোসেন ।

প্রসঙ্গত, গত শনিবার রাতে দীঘিনালার নয়মাইল এলাকার জঙ্গল থেকে পঞ্চম শ্রেণির ছাত্রী পুনাতি ত্রিপুরা ক্ষত বিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ। পরিবার ও স্থানীয়দের অভিযোগ ধর্ষণের পর তাকে হত্যা করা হয়েছে।

সারাবাংলা/জেডএফ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন