বিজ্ঞাপন

রোনালদোর শূণ্যতা পূরণ করতে পারবেন ভিনিসিয়াস?

August 1, 2018 | 8:33 pm

।। স্পোর্টস ডেস্ক।।

বিজ্ঞাপন

যেদিন থেকে ক্রিস্টিয়ানো রোনালদোর রিয়াল মাদ্রিদ ছাড়ার গুঞ্জন চাউর হয়েছে সেই দিন থেকে হয়তো সতর্ক হয়ে গেছে লস ব্লাঙ্কোসরা। পর্তুগিজ গোল মেশিনের বিদায়ের পর তো বার্নাব্যুতে ‘শূণ্যতা ঘেরি’ শুরু হয়ে গেছে।

তার পরপরই সাদা জার্সিতে নাম লেখালেন ব্রাজিলের বিস্ময়বালক ভিনিসিয়াস জুনিয়র। ১৮ বছরের এই উঠতি তারকার উপর তাই চাপটাও একটু বেশি থাকবে। সিআরসেভেনের বিদায়ে সমর্থকদের চোখ থাকবে এই সাবেক ফ্লামেঙ্গো তারকার উপরেই।

ইতোমধ্যে অবশ্য রিয়ালের জার্সিতে অভিষেক হয়ে গেছে তার। আন্তর্জাতিক চ্যাম্পিয়নস কাপে। যদিও ম্যাচটা স্প্যানিশ জায়ান্টরা ম্যানইউর কাছে হেরেছে ২-১ ব্যবধানে। তবে, নজর কেড়েছেন ব্রাজিল থেকে ৪৫ মিলিয়ন ইউরোতে রিয়ালে নাম লেখানো ভিনিসিয়াস।

বিজ্ঞাপন

সাদা জার্সিতে স্বপ্ন পূরণের গল্পটাও জানালেন তিনি, ‘আমার শৈশবের স্বপ্ন পূরণ হয়েছে। রিয়াল মাদ্রিদের জার্সি পড়েছি। এবং ফলাফল বাদ দিলে আমি খুশি। সবই ভালো লাগছে। কিন্তু এখনও অনেক উন্নতির প্রয়োজন আছে।’

‘রিয়াল মাদ্রিদের সবাই আমাকে দ্রুত খাপ খাইয়ে নিতে সাহায্য করেছে। আমি খুশি ও কৃতজ্ঞ। এই টুর্নামেন্টটা আমার জন্য একটি প্রমাণ করবার সুযোগও।

জুভেন্টাসের সঙ্গে পরবর্তী ম্যাচ খেলবে ভিনিয়াসরা। জুলেন লোপেতেগুইয়ের শিষ্যরা তাই ‍মুখেয়ে। প্রমাণের অপেক্ষা ভিনিসিয়াসও।

বিজ্ঞাপন

রিয়ালে ব্রাজিলের আরেক প্রতিভা

সারাবাংলা/জেএইচ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন