বিজ্ঞাপন

মদ্রিচকে নিতে কতো লাগবে?

August 3, 2018 | 2:03 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

রাশিয়া বিশ্বকাপে নিজেকে বেশ ভালভাবেই প্রমাণ করেছেন ক্রোয়েশিয়ান তারকা মিডফিল্ডার লুকা মদিচ। স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদেও নিজের সামর্থ্য দেখিয়েছেন ক্রোয়াট মিডফিল্ডার। তবে এই মৌসুমে তাকে দলে নিতে চেষ্টা চালাচ্ছে ইন্টার মিলান। কিন্তু রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ জানিয়ে দিলেন, মদ্রিচকে দলে নিতে ‘রিলিজ ক্লস’ হিসেবে খরচ করতে হবে ৭৫০ মিলিয়ন ইউরো।

রাশিয়া বিশ্বকাপের ফাইনালে গিয়ে ফ্রান্সের বিপক্ষে হারতে হয়েছে ক্রোয়াটদের। তবে, আসরের গোল্ডেন বলটি এসেছে ৩২ বছর বয়সী এই তারকা মিডফিল্ডারের হাতে। তাই বিশ্বকাপের পর তাকে নিয়ে আগ্রহ আছে অনেকের। তবে এই তারকাকে দল থেকে না ছাড়ার জন্যই কৌশল বেছে নিলেন রিয়াল সভাপতি।

৭৫০ মিলিয়ন ইউরো ‘রিলিজ ক্লস’ দিয়েই বুঝিয়ে দিয়েছেন, মদ্রিচকে নেয়াটা একেবারেই সহজ কিছু নয়। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৭ হাজার ৩৬৯ কোটি ৯৮ লাখ টাকা। সংবাদমাধ্যমের সামনে পেরেজ জানিয়েছেন, ‘মদ্রিচকে দলে নিতে ৭৫০ মিলিয়ন ইউরো দিতে হবে, এটাই একমাত্র উপায়।’

বিজ্ঞাপন

বিশ্বকাপের পর থেকে ছুটিতে আছেন মদ্রিচ। গত ছয় বছর ধরে ক্লাব রিয়ালে আছেন ক্রোয়াট এই মিডফিল্ডার। তার সঙ্গে ২০২০ সাল পর্যন্ত চুক্তি আছে স্প্যানিশ ক্লাবটির। রিয়ালে মদ্রিচের বাৎসরিক আয় ৯০ লাখ ইউরো। শোনা যাচ্ছে, চুক্তির মেয়াদ বাড়ানোর পাশাপাশি ক্লাবে তার পারিশ্রমিকও বাড়বে।

 

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন