বিজ্ঞাপন

জয়ার দুই চমক

August 3, 2018 | 4:06 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

জয়া আহসান সৃজিত মুখার্জী জুটি কাজ করছে একটি ইতিহাস ভিত্তিক ছবিতে। যেখানে সৃজিত পরিচালক আর জয়া অভিনেত্রী। ভাওয়াল সন্নাসী রাজার আদালতের মামলা থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিতব্য ছবিটির নাম ‘এক যে ছিল রাজা’। এতে ভাওয়াল রাজার বোনের চরিত্রে অভিনয় করেছেন জয়া।

বৃহস্পবিার (২ আগস্ট) প্রকাশ পেয়েছে সিনেমার ফার্স্ট লুক। সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি মোশন পোস্টার প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান।

বিজ্ঞাপন

Ek Je Chhilo Raja | Motion Poster

Presenting the Motion Poster of #EkJeChhiloRaja . In Cinemas This Puja.Srijit Mukherji Jisshu U Sengupta Jaya Ahsan Anjan Dutt Aparna Sen Rudranil Ghosh Sreenanda Shankar Indraadip Das Gupta Mahendra Soni

Posted by SVF on Thursday, 2 August 2018

বিজ্ঞাপন

গত ফ্রেব্রুয়ারিতে ছবির শুটিং শেষ করেছেন জয়া। কেন্দ্রিয় চরিত্র রাজকুমার রমেন্দ্রনারায়ণ রায়ের ভূমিকায় অভিনয় করেছেন যিশু সেনগুপ্ত। এসভিএফ প্রযোজিত ছবিটি পূজায় মুক্তি পাবে বলে জানানো হয় প্রযোজনা সংস্থা থেকে।

কলকাতার চলচ্চিত্রে ক্রমাগত দ্যুতি ছড়াচ্ছেন জয়া আহসান। তার অভিনয় পর্দার সামনের দর্শকদের যেমন মুগ্ধ করে তেমন ক্যামেরার পেছনের সেনাপতিদেরও (পরিচালক)  আস্থার জায়গা হয়ে উঠেছেন তিনি।

কলকাতায় মুক্তি পেতে যাচ্ছে জয়া আহসানের নতুন একটি ছবি। বিরসা দাশগুপ্ত পরিচালিত ছবিটির নাম ‌‘ক্রিসক্রস’। মুক্তি পাবে ১০ আগস্ট। ভারতীয় গণমাধ্যম থেকে আগেই জানা গেছে, পাঁচ লড়াকু নারীর পুরুষতান্ত্রিক সমাজের বাইরে গিয়ে নিজেদের নতুনভাবে আবিস্কার করার কাহিনী নিয়ে ছবির কাহিনী বিস্তৃত হয়েছে।

এই পাঁচ নারীর এক নারীর চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান। পর্দায় তিনি মিস সেন নামে হাজির হবেন। ব্যক্তি জীবনে মিস সেনের কোনকিছুর অভাব নেই। তবুও সে একাকি জীবন যাপন করেন। ব্যক্তি জীবনে কিছু জটিলতা থেকে তৈরী হওয়া জেদের কারণে তিনি একা থাকার সিদ্ধান্ত নেন।

বিজ্ঞাপন

গত বুধবার (১ আগষ্ট) ইউটিউবে প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএস-এর ইউটিউব চ্যানেলে ‘ক্রিসক্রস’ এর ট্রেলার মুক্তি পায়। মুক্তির দুই দিন পেরোতেই ১৩ লাখেরও বেশিবার দেখা হয়েছে ট্রেলারটি। সেই সাথে প্রশংসার জোয়ারে ভাসছেন জয়া আহসান।

নারীকেন্দ্রিক ছবিটিতে জয়া আহসান ছাড়াও  প্রিয়াংকা সরকার,নুসরাত জাহান,সোহিনী সরকার,মিমি চক্রবর্তী বাকি চার নারী চরিত্রে অভিনয় করেছেন।

সারাবাংরা/আরএসও/পিএ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন