বিজ্ঞাপন

এবার ঈদে ছোট কাকু থাকছেন কুমিল্লায়

August 7, 2018 | 4:39 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

শিশুসাহিত্যিক ও টিভি ব্যক্তিত্ব ফরিদুর রেজা সাগর- এর ‘ছোটকাকু’ সিরিজের উপন্যাস অবলম্বনে প্রতি ঈদেই তৈরি হয় টিভি নাটক। সেই ধারাবাহিকতায় ঈদুল আজহা’র জন্য নির্মিত হয়েছে ‘কাকু যখন কুমিল্লায়’। বরাবরের মতো সিরিজটি নির্মাণের পাশাপাশি এবারও ‘ছোটকাকু’ চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা, নির্মাতা আফজাল হোসেন। ৮ পর্বের এবারের সিরিজে আরও অভিনয় করেছেন অর্ষা, সীমান্ত, তানভীর হোসেন প্রবাল।

গল্পে দেখা যাবে- সকাল থেকে শরিফ সিঙ্গাপুরি কয়েকবার ছোটকাকুকে খোঁজ করেছেন। ছোটকাকু জরুরি কাজে বাইরে থাকায় মোবাইল বন্ধ। ঘটনাক্রমে শরিফ সিঙ্গাপুরি এবং এক ডাক্তার মুখোমুখি। শরিফ সিঙ্গাপুরির এক প্রশ্নের কোনো জবাব দিলেন না ডাক্তার সাহেব। এ প্রশ্নের উত্তর পেলেই বেরিয়ে যেত আসল ঘটনা।


আরও পড়ুন :  প্রথমবার তামিল ছবিতে অজয় দেবগন


ইন্সপেক্টর জামান হঠাৎ করেই কুমিল্লায় আমন্ত্রণ জানান ছোটকাকুকে। কিন্তু কুমিল্লা যা ঘটলো তাতে সবার চোখ ছানাবরা। ইন্সপেক্টর জামানকে কিছু বলার সুযোগ না দিয়ে ছোটকাকু গাড়িতে গিয়ে উঠলেন।

বিজ্ঞাপন

কলেজ জীবনে চুপচাপ থাকা আফরিন আখতার দিনকে দিন এত বড় উপস্থাপক হয়ে যাচ্ছেন এটা কিছুতেই মেনে নিতে পারছিলেন না হাসিবুর রহমান। আর সেই রাগ থেকেই ঘটলো ভয়ঙ্কর ঘটনা।

এমন টুকরো টুকরো ঘটনা বিস্তার লাভ করবে জালের মতো করে। একসঙ্গে ঘটনাগুলো জড়িয়ে তৈরি হবে পূর্ণাঙ্গ একটি ঘটনা। ধীরে ধীরে খুলবে রহস্যের জট।

ছোট কাকুর এবারের পর্ব প্রচার হবে ঈদুল আজহার আগের দিন থেকে ঈদের সপ্তম দিন পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা ৬টা ১০ মিনিটে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ/পিএম

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন