বিজ্ঞাপন

প্রথম দেখায় ‘বেপরোয়া’

August 9, 2018 | 12:09 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঈদুল আজহায় মুক্তির প্রস্তুতি নিয়েছে সিনেমা ‘বেপরোয়া’। আর ঈদে মুক্তির দৌড়ে প্রথম সিনেমা হিসেবে প্রকাশ পেলো এর টিজার। ধুন্দুমার অ্যাকশন থাকছে সিনেমায়, সেটা বোঝাই যাচ্ছে টিজার দেখে।

সিনেমার নায়ক-নায়িকা রোশান ও ববি। ছবিতে রোশানের নাম রুবেল, যে কি না পুলিশ অফিসার এবং দায়িত্ববান। তবে ভিলেনের একটি কথায় রুবেলের পেশা নিয়ে দ্বন্দ্বে পড়ে যেতে পারেন দর্শকরা। কারণ টিজারের একজায়গায় ভিলেন শিবাশানু বলেন, ‘নিজেকে পুলিশ অফিসার পরিচয় দিয়ে ধোকা দিচ্ছ কেন?’ এই বিষয়টি দর্শকদের জন্য একটা চমক হয়ে থাকতে পারে সিনেমায়।


আরও পড়ুন :  আসিফের মামলার প্রতিবেদন ১ অক্টোবর


কোনো রিহার্সেল না করেই ডিরেক্ট অ্যাকশনে যেতে চান নায়ক রুবেল। তিনি সম্পূর্ণ বেপরোয়া। তাই নায়িকা ববিও তার ওপরেই রেখেছেন ভরসা। ভালোবাসার পুরোটা দিতে চান তাকে। অ্যাকশনের সঙ্গে সঙ্গে সংলাপেও বাজিমাত করতে পারে ছবিটি। বাড়তি পাওনা হিসেবে থাকবে কমেডি।

বিজ্ঞাপন

‘বেপরোয়া’ ছবিটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া। পরিচালক কলকাতার রাজা চন্দ। বিদেশের পরিচালক হলেও ছবিটিকে বিদেশি বলা যাচ্ছে না। কারণ অতিথি পরিচালক হয়ে ছবিটি পরিচালনা করেছেন তিনি।

গত বছর শুরু হয় সিনেমার শুটিং। বিদেশি কলাকুশলি থাকার কারণে বেশ কয়েকবার ঝামেলাতেও পড়েছিলেন সিনেমা সংশ্লিষ্টরা। অভিযোগ ছিল অনুমতি না নিয়েই দেশের সিনেমায় কাজ করেছেন কলকাতার শিল্পী ও কলাকুশলী। টিজার প্রকাশ পেলেও এখনো সেন্সর ছাড়পত্র পায়নি বেপরোয়া।

টিজার দেখতে ক্লিক করুন:

বিজ্ঞাপন

https://www.youtube.com/watch?v=faZW2adXcvI

সারাবাংলা/পিএ/পিএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন