বিজ্ঞাপন

আসছে ‘লায়লা-মজনু’

August 9, 2018 | 2:17 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।। 

বিজ্ঞাপন

এর আগে সিনেমার গল্প লিখলেও এবার সাহস করে গোটা একটি চলচ্চিত্র বানিয়ে ফেলেছেন সাজিদ আলী। প্রথম সিনেমার জন্য বেছে নিয়েছেন পার্সি সাহিত্যের বিখ্যাত উপাখ্যান লায়লা-মজনুকে। তবে উপস্থাপনায় সময়কে ধরার চেষ্টা করেছেন তিনি। গল্পের সঙ্গে যুক্ত করেছেন সমসাময়িক রাজনৈতিক প্রতিবেশকেও।

সাজিদের বড় ভাই ইমতিয়াজ আলী বলিউডের নামজাদা পরিচালক। ‘জাব উই মেট’, ‘রকস্টার’ ও ‘হাইওয়ে’র মতো জনপ্রিয় ও আলোচিত সিনেমার নির্মাতা তিনি। প্রথম ছবিতেই ভাইকে সঙ্গে পেয়েছেন সাজিদ। লায়লা-মজনু ছবিটি প্রযোজনা করছেন ইমতিয়াজ। সহ-প্রযোজক হিসেবে পেয়েছেন বলিউডের ডাকসাইটে প্রযোজক একতা কাপুরকেও।


বিজ্ঞাপন

আরও পড়ুন :  জয়ার পছন্দ জাহানারা ইমাম, চঞ্চলের হুমায়ূন ফরীদি


লায়লা-মজনুতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন অভিনাশ তিওয়ারি ও তৃপ্তি দিমরি। তাদের প্রেমের পথে অন্তরায় হয়েছেন মির সারওয়ার। এই তিনের প্রেমের গল্পের সঙ্গে রূপক হিসেবে দেখানো হয়েছে কাশ্মীরের রাজনৈতিক সংযোগ। ছবিটি মুক্তি পাবে সেপ্টেম্বরের ৭ তারিখে।

বিজ্ঞাপন

পার্সি সাহিত্যের বিখ্যাত কবি নিজাম গজনবীর লেখা অমর উপাখ্যান ‘লায়লা-মজনু’। একদিন আগে ছবিটির ট্রেইলার প্রকাশ পেয়েছে অন্তর্জালে। এরপর থেকেই শুভেচ্ছায় ভাসছেন সাজিদ। ‘ককটেল’ সহ আগে যে কয়টি সিনেমার গল্প ও চিত্রনাট্য লিখেছেন ছবিগুলো পরিচালকরা সাজিদকে শুভেচ্ছা জানিয়েছেন। শুভেচ্ছা পেয়েছেন শাহরুখ খানের মতো বড় তারকার কাছ থেকেও।

এদিকে ট্রেইলার প্রকাশের পর লায়লা-মজনুর একটি গানও প্রকাশিত হয়েছে। আহিস্তা শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন আরজিত সিং ও জনিতা গান্ধী। ইরশাদ কামিলের কবিতা থেকে বানানো গানটিতে সংগীত আয়োজন করেছেন অগ্নিলো ফার্নান্দেজ ও অর্জুন নায়ার।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন