বিজ্ঞাপন

আখ ক্ষেতে নারীর লাশ, পাশেই হাত-পা বাঁধা আহত শিশু

August 10, 2018 | 6:26 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জ উপজেলার একটি আখ ক্ষেতে এক নারীর লাশ পাওয়া গেছে। পাশেই হাত-পা বাঁধা অবস্থায় পাওয়া গেছে চার বছরের একটি আহত শিশুকে।

শুক্রবার (১০ আগস্ট) বেলা ১১টার দিকে চককীর্তি ইউনিয়নের লাওঘাটা বিলের একটি আখ ক্ষেত থেকে খাতিজা খাতুন (২৬) নামে ওই নারীর লাশ পাওয়া যায়। খাতিজা একই এলাকার আলাউদ্দীন আলীর মেয়ে। তিনি স্থানীয় আত্মবিশ্বাস নামে একটি এনজিওতে কাজ করতেন।

বিজ্ঞাপন

খাতিজার লাশের কাছেই ছিল ওড়না দিয়ে হাত-পা বাঁধা শিশু তাবাস্সুম। সে খাতিজার চাচাতো বোন।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার মশিউর রহমান জানান, বেলা ১১টার দিতে আখ ক্ষেতের একটি নালায় খাতিজার লাশ দেখতে পান দুইজন স্থানীয়। পাশেই শিশু তাবাস্সুমের কান্নাও শুনতে পান তারা। দ্রুত শিশুটিকে উদ্ধার করে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে নালা থেকে খাতিজার লাশ তোলে। পরে লাশটি ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয় বলে জানান ওসি।

বিজ্ঞাপন

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোছাইন বলেন, এনজিও কর্মী খাতিজা খাতুন বৃহস্পতিবার (৯ আগস্ট) দুপুর থেকে নিখোঁজ ছিলেন। শুক্রবার তার লাশ পাওয়া গেল। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তবে তাকে ধর্ষণ করা হয়েছে কিনা তা জানতে ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে। এছাড়া শিশু তাবাস্সুম সুস্থ হলে তার কাছ থেকে কোনো তথ্য পাওয়া যায় কি না তা দেখা হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

সারাবাংলা/এসএমএন/এনএইচ

বিজ্ঞাপন

আরও পড়ুন,

নওগাঁয় নবজাতকের লাশ উদ্ধার
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন