বিজ্ঞাপন

বাংলাদেশ জাতীয় ক্রীড়া সংস্থা, ইতালির আলোচনাসভা অনুষ্ঠিত

August 10, 2018 | 5:31 pm

।। ইসমাইল হোসেন স্বপন, ইতালি থেকে ।। 

বিজ্ঞাপন

বাংলাদেশ জাতীয় ক্রীড়া সংস্থা, ইতালিকে আরও শক্তিশালী ও গতিশীল করার লক্ষ্যে রোমের তরপিনাত্তায় বৃহস্পতিবার এই আলোচনা সভার আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি নজরুল ইসলাম মাঝির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদের পরিচালনায় উপস্থিত ছিলেন প্রধান উপদেষ্টা নুরুজ্জামান লাকি, সহসভাপতি আমিন ভূইয়া, লায়লা শাহ, অলিউদ্দিন শামীম, কোষাধ্যক্ষ হাসান মাহমুদুল, সহকারী পরিচালক মহিব হাসান ও সদস্য মিজু ইসলামসহ অনেকে।

বিজ্ঞাপন

আলোচনা সভায় বক্তারা বলেন, দীর্ঘ দিন ধরে ইতালিতে সুনামের সঙ্গে কাজ করে যাচ্ছে সংগঠনটি। তবে বর্তমানে সংগঠনটির জন্য বেশ কিছু নতুন পদক্ষেপ এবং কার্যক্রম বৃদ্ধির উদ্যোগ নেওয়া হয়েছে।

বক্তারা আরও বলেন, সময়ের প্রয়োজনে বাংলাদেশ জাতীয় ক্রীড়া সংস্থা ইতালির নতুন কমিটির ক্ষেত্রে সংযোজন ও পরিবর্তন প্রয়োজনীয়তা রয়েছে, যাতে করে এর কর্মক্ষমতা বৃদ্ধির পাশাপাশি কমিউনিটিতে বিশেষ অবদান রাখতে সক্ষম হয়। সংগঠনের সাবেক সভাপতি প্রয়াত পরাণ কৃষ্ণ সাহার স্মরণে আসন্ন ফুটবল টূর্নামেন্টের নামকরণ করার সিদ্ধান্ত নেওয়া হয় আলোচনা সভায়।

বিজ্ঞাপন

এ সময় মতবিনিময় করেন কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিত্ব, ক্রীড়ানুরাগী ও শুভাকাঙক্ষীরা। তারা বলেন, আর্থিক ও কায়িক শ্রম দিয়ে সংগঠনকে এগিয়ে নেওয়ার জন্য সব সময় পাশে থাকবেন।

সারাবাংলা/এমআই

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন