শুক্রবার ২৬ এপ্রিল, ২০১৯ ইং , ১৩ বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ শাবান, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

বিসিবিতে সম্পন্ন হলো আফজালুর রহমান সিনহার জানাজা

আগস্ট ১০, ২০১৮ | ৯:২৮ অপরাহ্ণ

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক, বিপিএল গভর্নিং বডি চেয়ারম্যান, বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও ব্যবসায়ী জনাব আফজালুর রহমান সিনহার জানাজা আজ শুক্রবার সন্ধ্যার পর মিরপুর একাডেমি মাঠে অনুষ্ঠিত হয়েছে। জানাজায় উপস্থিত ছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনসহ বিসিবি অন্য পরিচালকবৃন্দ, সাবেক ক্রিকেটার ও ক্রীড়া সংগঠকেরা।

গত পরশু রাতে ভারতের চেন্নাইয়ে চিকিৎসারত অবস্থায় পরলোকগমন করেন জনাব সিনহা। আজ সকালে তাঁর জানাজা বিসিবি একাডেমি মাঠে হওয়ার কথা থাকলেও তা লাশবাহী বিমানের ফ্লাইট বিপর্যয়ে তা পিছিয়ে চলে যায় বিকেলে।

বিসিবির বোর্ড পরিচালক হিসেবে সিনহা সর্বশেষ বিপিএলের গভর্নিং কাউন্সিলের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন। ক্রীড়াঙ্গনে তিনি একজন নিবেদিতপ্রাণ সংগঠক হিসেবেই পরিচিত। সূর্যতরুণ ক্লাবসহ বিভিন্ন ক্লাবের পৃষ্ঠপোষক ছিলেন, আবাহনীর হকি দলেও ছিল তার বড় অবদান।

তিনি দেশের অন্যতম অভিজাত ‘ঢাকা ক্লাবে’র প্রেসিডেন্ট ছিলেন। এছাড়া, নিবেদিতপ্রাণ এই ক্রীড়া সংগঠক একমি গ্রুপের চেয়ারম্যান ছিলেন। গত কয়েক মাস সিঙ্গাপুর ও থাইল্যান্ডে চিকিৎসাধীন ছিলেন তিনি। থাইল্যান্ডে চিকিৎসা নেয়ার পর দেশে ফিরে আবারও ভারতে যান চিকিৎসা নিতে।

সারাবাংলা/ এএম/জেএইচ

বিসিবিতে সম্পন্ন হলো আফজালুর রহমান সিনহার জানাজা
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন