বিজ্ঞাপন

আশা করছি শাকিব খানের সঙ্গে আরও কাজ হবে: সায়ন্তিকা

August 12, 2018 | 1:31 pm

রেজওয়ান সিদ্দিকী অর্ণ, স্টাফ করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

দর্শকদের ‘মনের রেডিও’ বাজিয়ে দিয়েছিলেন সায়ন্তিকা। ২০১২ সাল, কলকাতায় মুক্তি পায় সিনেমা ‘আওয়ারা’। সায়ন্তিকার সৌন্দর্যের দ্যুতি কলকতায় তো বটেই ছড়িয়ে পড়ে এদেশেও। তখন এই অভিনেত্রীর বিপরীতে অভিনয় করেছিলেন কলকাতার সুপারস্টার জিৎ। ছয় বছর পর সেই সায়ন্তিকার বিপরীতে পাওয়া গেল এদেশের সুপারস্টার শাকিব খানকে।

সিনেমার নাম ‘নাকাব’। ঈদুল আজহায় কলকাতায় মুক্তি পাবে ছবিটি। পরবর্তীতে বিনিময়ের মাধ্যমে ছবিটি মুক্তি দেয়া হবে  বাংলাদেশে। সায়ন্তিকা অভিনীত কোনো সিনেমা এদেশে আসার সম্ভাবনা তৈরি হয়েছে প্রথমবার। সেকারণে ছবিটি নিয়ে উচ্ছ্বসিত সায়ন্তিকা। তিনি আশা করছেন ছবিটি দুই বাংলার মানুষ ভালোভাবে গ্রহণ করবে।

সায়ন্তিকা মুক্তি প্রতীক্ষিত ‘নাকাবছবি নিয়ে কথা বলেছেন সারাবাংলার সঙ্গে। কথায় কথায় তিনি শাকিব খানসহ ছবির বিভিন্ন বিষয়ে মনের আগল খুলেছেন।

 

  • একটু মজা করেই শুরু করি। গান-ট্রেইলারে আপনাকে বেশ স্লিম দেখাচ্ছে। ভালোই ডায়েট করছেন মনে হচ্ছে!

(হাসি) দেখতে ভালো লাগছে কিনা সেটা বলুন। পর্দায় আমাদের দেখতে ভালো লাগাটাই মুখ্য। চরিত্র অনুযায়ী আমাদের বাহ্যিক চেহারা বদলাতে হয়। আর স্লিম না হলে দর্শকদের ভালো লাগবে না। দর্শকদের কাছে ভালো লাগা মানেই আমাদের স্বার্থকতা।

  • নাকাবছবির ট্রেইলার এবং গান মুক্তি পেয়েছে কলকাতায় কেমন সাড়া পাচ্ছেন?

কলকাতায় খুব ভালো সাড়া পাচ্ছি। এখানকার দর্শক ছবিটি দেখার জন্য অপেক্ষা করছে। ভক্তরা আমাকে ফেসবুক, টুইটারে শুভেচ্ছা জানাচ্ছে। আমি মনে করি পুরো ছবিটি দেখলে দর্শকদের আরও ভালো লাগবে।

বিজ্ঞাপন

  • ছবিতে আপনার চরিত্র সম্পর্কে জানতে চাই

আমার চরিত্রটি সম্পর্কে এখন বিস্তারিত বলতে চাইনা। দর্শকদের জন্য সারপ্রাইজ রাখতে চাই। তবে হয়তো গান দেখে বোঝা গেছে আমি শাকিব খানের স্ত্রী’র চরিত্রে অভিনয় করেছি। এটি একটি অন্য ধরনের গল্পের ছবি। আমার চরিত্রটাও বেশ চ্যালেঞ্জিং। বেশ সাসপেন্স আর টুইস্ট রয়েছে। এখন আপাতত এতোটুকু বলতে চাই। বাদ বাকি জানতে সিনেমা হলে আসতে হবে।

  • প্রথবারের মতো বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের সঙ্গে অভিনয় করেছেন অভিনেতা হিসেবে শাকিব খানের মূল্যায়ন করবেন কিভাবে?

শাকিব খান খুব ডিসিপ্লিন্ড। কাজের বেলায় সিরিয়াস। ভীষণ ভদ্র মানুষ। চমৎকার অভিনয় করেন। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা দারুণ। শুটিংয়ের ফাঁকে ফাঁকে আমরা অনেক মজা করেছি। আগামী দিনে শাকিব খানের সঙ্গে আরও কাজ করব আশাকরি। এখন দেখা যাক, যে ছবিটা মুক্তি পাবে সেটা দর্শক  কিভাবে গ্রহণ করে! এই ছবির সফলতার ওপর অনেক কিছু নির্ভর করছে।

বিজ্ঞাপন

আরও পড়ুন :   ছেলের জন্মদিনে আবেগঘন সোনালী


  • ছবিটি করতে বেশ সময় লেগেছে যতোটুকু জানি কিছুদিন শুটিং বন্ধ ছিল আমরা যতোটা জেনেছি, আপনার আর নুসরাত জাহানের ভেতরকার দ্বন্দ্বের কারনে কাজ বন্ধ ছিল বিষয়টা কতোটা সত্য?

এই খবরটি একেবারেই সত্য নয়। টেকনিক্যাল কিছু সমস্যার কারণে ছবির কাজ কিছুদিন বন্ধ ছিল। শেষ করতে দেরি হয়েছে। নুসরাত আমার খুব ভালো বন্ধু। আমাদের মধ্যে কোন দ্বন্দ্ব নেই।

  • এটি একটি রিমেক ছবি জানতে চাই, রিমেক ছবি করার ক্ষেত্রে কোন রকম চাপ অনুভব করেন কিনা?

আমি একজন অভিনেত্রী। অভিনয় করাটাই আমার কাজ। রিমেক হোক বা মৌলিক- আমার জন্য গল্পটাই গুরুত্বপূর্ণ। এতে আমি কোন চাপ অনুভব করিনা। আমার অভিনেত্রী হিসেবে আমার চেষ্টা থাকে ঠিকঠাক চরিত্রটা ফুটিয়ে তোলা।

  • এখন তো অনেক যৌথ প্রযোজনার ছবি হচ্ছে আপনি কি কোন প্রস্তাব পেয়েছেন?

এখন পর্যন্ত পাইনি। তবে যদি সামনে প্রস্তাব আসে এবং ভালো গল্প, ভালো চরিত্র হয় তাহলে নিশ্চয়ই করবো। বাংলাদেশে আমার প্রচুর ভক্ত রয়েছে। তারা আমাকে ভালোবাসেন। তাদের জন্য হলেও আমি যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করতে চাই।

বিজ্ঞাপন

আরও পড়ুন :   ঈদে সালমান শাহ উৎসব


  • শেষ প্রশ্ন, ‘নাকাবনিয়ে বাংলাদেশের দর্শকদের কিছু বলতে চান?

আমি এটাই বলব যে, বাংলাদেশের দর্শকদের কাছে আশীর্বাদ চাই। এতোদিন কলকাতা থেকে আপনাদের ভালোবাসা অনুভব করে এসেছি। এখন আপনাদের সামনে আপনাদের প্রিয় নায়কের সঙ্গে পর্দায় হাজির হচ্ছি। আমি চাইবো সবাই যেনো ছবিটি প্রেক্ষাগৃহে গিয়ে দেখেন।

সারাবাংলা/আরএসও/পিএ/পিএম

 

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন