বিজ্ঞাপন

রাজা এলেন সামনে

August 12, 2018 | 7:21 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

দেশের অভিনেত্রী জয়া আহসান এবং কলকাতার পরিচালক সৃজিত জুটির নতুন চলচ্চিত্র ‘এক যে ছিল রাজা’। কলকাতার সিনেমায় জয়া আহসানের অভিনয় ছাড়াও একাধিক কারণে ছবিটির জন্য অধীর আগ্রহে বসে আছেন এদেশের দর্শকরা। সেই আকাঙ্ক্ষায় কিছুটা পানি দিলো প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। কারণ রোববার (১২ আগস্ট) প্রকাশ হয়েছে ছবিটির টিজার।

সেখান থেকেও কিছুটা আঁচ করা গেল যে, দর্শক আগ্রহের ভালোই দাম দিতে চলেছেন পরিচালক সৃজিত। ছবিতে অভিনয় করেছেন যীশু সেনগুপ্ত, অঞ্জন চৌধুরীসহ আরও অনেকে। যীশুর মতে এই ছবিটি হতে পারে সৃজিতের অন্যতম সেরা সিনেমা।

বিজ্ঞাপন

https://www.youtube.com/watch?v=2cZUXON0UuA&feature=youtu.be

কিন্তু কেন? বিভিন্ন কারণে। তার মধ্যে প্রথম হলো ছবিটির কাহিনী তৈরী হয়েছে ভাওয়াল সন্ন্যাসীর বিখ্যাত মামলাকে কেন্দ্র করে। অবিভক্ত ভারতবর্ষের বাংলা প্রদেশের ভাওয়াল এস্টেটের (বর্তমানে বাংলাদেশের গাজীপুর জেলায় অবস্থিত) কর্তৃত্ব নিয়ে এই মামলার মূল সমস্যা ছিল মামলার বাদীর পরিচয়। বাদী নিজেকে ভাওয়ালের রাজকুমার রমেন্দ্রনারায়ণ রায় হিসাবে দাবী করেছিলেন, এক দশক আগে যাঁর মৃত্যু ঘটেছিলো বলে সবাই জানত।

বিজ্ঞাপন

সিনেমা হিসেবে এমন একটি বিষয় নির্বাচনের শুরু থেকেই দর্শকদের তাই আগ্রহের শেষ নেই। তার ওপর আবার সিনেমার পরিচালক সৃজিত, অভিনেত্রী জয়া আহসান, আর ঘটনাটা বর্তমান বাংলাদেশে ঘটেছিল। সব মিলিয়ে দুই দেশের দর্শকরা প্রচণ্ড উৎসাহ আর আগ্রহ নিয়ে বসে আছে ছবিটি দেখার জন্য। ‘এক যে ছিল রাজা’ ছবিটি মুক্তি পাবে আসছে পূজায়।

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন