বিজ্ঞাপন

রাজীবের মামলার তদন্ত প্রতিবেদন ২৬ সেপ্টেম্বর

August 13, 2018 | 1:39 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: ঢাকার কারওয়ান বাজারে দুই বাসের রেষারেষিতে তিতুমীর কলেজের ছাত্র রাজীব হোসেনের ডান হাত হারানোর মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখে পিছিয়ে আগামি ২৬ সেপ্টেম্বর দিন নির্ধারণ করেছেন আদালত।

সোমবার (১৩ আগস্ট) মামলাটি তদন্ত প্রতিবেদনের জন্য দিন নির্ধারিত ছিল। কিন্তু এদিন মামলার তদন্ত কর্মকর্তা শাহাবাগ থানার উপপরিদর্শক (এসআই) আলতাফ আলী প্রতিবেদন দাখিল করতে পারেননি। এ জন্য ঢাকা মহানগর হাকিম আসাদুজ্জামান নূর প্রতিবেদন দাখিলের জন্য নতুন তারিখ ঠিক করেছেন।

মামলাটির অভিযুক্তরা হলেন-রাষ্ট্রীয় নিয়ন্ত্রণাধীন বিআরটিসি বাসের চালক ওয়াহিদ (৩৫) ও স্বজন বাসের চালক খোরশেদ (৫০)।

বিজ্ঞাপন

গত (৫ এপ্রিল) দুপুরে দুই বাস চালককে আদালতে হাজির করে তিনদিনের রিমান্ড আবেদন করেন শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) ও মামলার তদন্তকারী কর্মকর্তা আফতাব আলী। আদালত দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন। বর্তমানে আসামিরা কারাগারে আছেন।

গত মঙ্গলবার (৩ এপ্রিল) বিআরটিসির একটি দোতলা বাসের পেছনের ফটকে দাঁড়িয়ে গন্তব্যে যাচ্ছিলেন রাজধানীর মহাখালীর সরকারি তিতুমীর কলেজের স্নাতকের (বাণিজ্য) দ্বিতীয় বর্ষের ছাত্র রাজীব হোসেন (২১)। তখন তার ডান হাতটি বাসের গেটের বাইরে বেরিয়ে ছিল। এই সময় স্বজন পরিবহনের বাসটি পেছন বিআরটিসির বাসটিকে পেরিয়ে যাওয়ার জন্য ওভারটেক করার চেষ্টা করে। দুই বাসের প্রবল চাপে রাজীবের হাতটি শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায় এবং দুই বাসের মাঝখানে ঝুলে থাকে।

পরে রাজীবকে পান্থপথের শমরিতা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে সেখানে রাজিবের মৃত্যু হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/এমআই

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন