বিজ্ঞাপন

লন্ডনে ফের পথচারীদের ওপর উঠে গেলো গাড়ি, চালক আটক

August 14, 2018 | 2:21 pm

।। আন্তর্জাতিক ডেস্ক ।।

বিজ্ঞাপন

যুক্তরাষ্ট্রের পার্লামেন্ট ভবনের বাইরে ফের পথচারীদের ওপর গাড়ি উঠিয়ে দেওয়ার ঘটনা ঘটেছে। এতে বেশ কয়েকজন আহত হওয়ার খবর জানিয়েছে স্কটল্যান্ড ইয়ার্ড পুলিশ। গাড়ির চালককে আটক করা হয়েছে।

মঙ্গলবার (১৪ আগস্ট) ব্রিটিশ সময় সাড়ে ৭টায় এই ঘটনা ঘটে। তৎক্ষণাৎ অস্ত্রধারী পুলিশ, অ্যাম্বুলেন্স ও দমকল কর্মীরা ছুটে গিয়ে আহতদের উদ্ধার করেন। পুলিশ সদস্যরা গাড়িটিকে ঘিরে থাকতে দেখা গেছে।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, একজন সাইকেল আরোহীকে পেছন থেকে ধাক্কা দেয় গাড়িটি। কিন্তু আহতদের কারোরই প্রাণহানির আশঙ্কা নেই বলে নিশ্চিত করেছে পুলিশ। প্রাথমিকভাবে এ ঘটনায় কোনো সন্ত্রাসী তৎপরতা খুঁজে পাওয়া যায়নি বলেও জানিয়েছে তারা।

দুর্ঘটনা ঘটার স্থান থেকে অল্প দুরেই ওয়েস্টমিনিস্টার টিউব স্টেশন অবস্থিত। এছাড়া একই রাস্তা পার্লামেন্ট ভবন ও ভিক্টোরিয়া টাওয়ার গার্ডেনের সঙ্গে গিয়ে মিলেছে। দুর্ঘটনা স্থানটি নিরাপত্তা বেষ্টনীতে ঘিরে রাখা হয়েছে। সেখানে অনেক পুলিশ ও সংবাদমাধ্যমের কর্মীদের অবস্থান করতে দেখা যাচ্ছে।

বিজ্ঞাপন

দেশটির সন্ত্রাসবাদী তৎপরতা নিরোধক কমিটির এক কর্মকর্তা জানিয়েছেন, আজ পার্লামেন্টে কেনো অধিবেশন ছিলনা। তারপরও এ ঘটনার বিশদভাবে তদন্ত করা হবে।

সারাবাংলা/এএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন