বিজ্ঞাপন

ঈদের দিন থেকে বাংলাভিশনে ‘পলিসি কাশেম’

August 22, 2018 | 6:49 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঈদে বাংলাভিশনের পর্দায় থাকছে ৭ পর্বের ধারাবাহিক নাটক ‘পলিসি কাশেম’। ঈদের দিন থেকে ঈদের সপ্তম দিন পর্যন্ত প্রতিদিন রাত ৮টা ৪০ মিনিটে প্রচারিত হবে নাটকটি। নাটকের নাম ভূমিকায় অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। তার সঙ্গে আছেন আরেক জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। এছাড়া নাটকটিতে আরও অভিনয় করেছেন আমীরুল হক চৌধুরী, হিন্দোল রায়, মীরাক্কেলখ্যাত জামিল, সুজাত শিমুলসহ অনেকে। নাটকটি লিখেছেন কথাসাহিত্যিক ও নাট্যকার পলাশ মাহবুব এবং পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ।

‘পলিসি কাশেম’ সম্পর্কে নাটকটির নাট্যকার পলাশ মাহবুব বলেন, একটি নাটকের ভালো-মন্দ শেষ বিচারে অনেকটাই নির্ভর করে পরিচালক এবং কলাকুশলীদের ওপর। কারণ টেলিভিশন ডিরেক্টরস মিডিয়া। তবে নাট্যকারের জায়গা থেকে আমি ভালো কিছু দেয়ার চেষ্টা করেছি। বিনোদন ঘরানার হলেও ‘পলিসি কাশেম’ বক্তব্যধর্মী নাটক। আমার অন্যান্য নাটকগুলোর মতো এই নাটকেও হাস্যরসের মধ্য দিয়ে দর্শকরদের একটি মেসেজ দেয়া হয়েছে। আশা করছি ‘পলিসি কাশেম’ দর্শকরা উপভোগ করবেন।

বিজ্ঞাপন

পরিচালক আবু হায়াত মাহমুদও নাটকটি নিয়ে বেশ আশাবাদী। তিনি জানালেন, ভালো স্ক্রিপ্ট, শিল্পীদের দারুণ অভিনয়, চ্যানেল কর্তৃপক্ষের আন্তরিকতা সব মিলিয়ে আশাবাদী হওয়ার মতো একটি কাজ হয়েছে। বাকিটা এখন দর্শকদের হাতে।

সারাবাংলা/টিএস

বিজ্ঞাপন

Tags: , , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন