বিজ্ঞাপন

আলোচিত নীল পোশাকের নারী

August 23, 2018 | 1:34 pm

।। আন্তর্জাতিক ডেস্ক ।।

বিজ্ঞাপন

ডোনাল্ড ট্রাম্প, মাইকেল কোহেন ও পল ম্যানাফোর্ট এই ত্রয়ীকে নিয়ে এখন উত্তপ্ত মার্কিন রাজনীতির মঞ্চ! তবে কিছু সময়ের জন্য হলেও তাদের সবাইকে ছাপিয়ে গেলেন অন্য একজন! সবার প্রশ্ন কে এই নীল পোশাকের নারী?

ক্যাসি সেমিয়ান টেম্পল ইউনিভার্সিটির সাংবাদিকতার শিক্ষার্থী। এনবিসি নিউজে শিক্ষানবিশ হিসেবে কাজ করছেন তিনি। মঙ্গলবার ট্রাম্পের প্রচার শিবিরের সাবেক চেয়ারম্যান পল ম্যানাফোর্টের আলোচিত একটি মামলার রায়ের দিন ছিল। ক্যাসি জানতেন আদালতে মোবাইল ফোন ব্যবহার নিষিদ্ধ। কিন্তু মামলার সংবাদ দ্রুত তার গণমাধ্যম এনবিসিকে পৌঁছে দিতে হবে। তাই আদালত প্রাঙ্গন থেকে বাইরে ভো দৌড় দেন এই নতুন দিনের সাংবাদিক।

ব্যস! বাইরে সরাসরি সম্প্রচারে থাকা উপস্থিতি সাংবাদিকরা হতভম্ব হয়ে ক্যাসির দৌড়ে বেরিয়ে যাওয়াকে ক্যামেরাবন্দি করেন। আলেকজান্দ্রিয়া, ভার্জিনিয়ার আদালতের ছোট্ট এই ঘটনাটি সিএনএনসহ বড় বড় গণমাধ্যমগুলোতে সরাসরি সম্প্রচার করা হয়। রাতারাতি আলোচনায় আসেন ক্যাসি সেমিয়ান। টুইটারে হ্যাশট্যাগ পড়তে থাকে নীল পোশাকের এই সুন্দরী নারীর খোঁজে।

বিজ্ঞাপন

তবে ক্যাসি সেমিয়ান নিশ্চুপ থাকেননি বা নিজেকে আড়াল করেননি। টুইটারে জবাব দিলেন, হ্যাঁ, আমিই সেই নীল পোশাক পড়া সাংবাদিক। পল ম্যানাফোর্টের বিচারকাজে গণমাধ্যমের হয়ে দায়িত্ব পালন করছিলাম।

এদিকে এনবিসি নিউজের সাংবাদিকরাও ক্যাসি সেমিয়ানকে নিয়ে উচ্ছ্বাস ও ভালোবাসা জানিয়েছেন। সহকর্মীরা বলছেন, তারা ক্যাসিকে নিয়ে সত্যিই গর্বিত! অন্যান্য আন্তর্জাতিক গণমাধ্যমগুলোও ক্যাসিকে নিয়ে ফলাও করে সংবাদ ছাপিয়েছে। ক্যাসিকে বলা হচ্ছে সাংবাদিকদের নতুন নায়ক।

বিজ্ঞাপন

আদালত প্রাঙ্গন থেকে সংবাদের জন্য এভাবে দৌড়ে বেরিয়ে যাওয়া সাংবাদিক হিসেবে ক্যাসিই প্রথম নন। তবে ক্যাসি অন্যদের চেয়ে একটু বেশিই জোর দিয়ে দৌড়চ্ছিলেন। তাই সবার নজরে পড়েছেন। মজা করে তাই কেউ কেউ বলছেন, ক্যাসি অলিম্পিকে দৌড়তে দেওয়া হোক, ও আমাদের জন্য স্বর্ণ জিতে আনবে।

ক্যাসি সাংবাদিকতা পেশা ছেড়ে, অলিম্পিকে দৌড়বেন কিনা তা হয়তো পরে দেখা যাবে। তবে তাকে নিয়ে সবার মাতামাতি ক্যাসি নিশ্চয়ই খুব পছন্দ করছেন তা বলার অপেক্ষা রাখেনা!

সারাবাংলা/এনএইচ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন