বিজ্ঞাপন

ইউএস ওপেন থেকে মারের বিদায়

August 30, 2018 | 3:00 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

ইউএস ওপেনের দ্বিতীয় রাউন্ড থেকে বিদায় নিয়েছেন ব্রিটিশ তারকা অ্যান্ডি মারে। তবে, তৃতীয় রাউন্ড নিশ্চিত করেছেন স্পেনের রাফায়েল নাদাল, আর্জেন্টিনার দেল পেত্রো। মেয়েদের এককে তৃতীয় রাউন্ড নিশ্চিত করেছেন আমেরিকান দুই বোন সেরেনা-ভেনাস উইলিয়ামস, পিসকোভা।

আর্থার অ্যাশ স্টেডিয়ামে স্পেনের ফার্নান্দো ভারদাস্কোর কাছে হেরে বিদায় নেন সাবেক নাম্বার ওয়ান মারে। প্রথম সেটে ৭-৫ গেমে হারলেও পরের সেটে ৬-২ গেমে জিতে ঘুরে দাঁড়ান মারে। কিন্তু তৃতীয় ও চতুর্থ সেটে বৃটিশ এই তারকা যথাক্রমে ৬-৪ ও ৬-৪ গেমে হেরে বিদায় নেন।

এদিকে, একই স্টেডিয়ামে পোসপিসিলের বিপক্ষে সহজ জয় পেয়েছেন নাদাল। তিন সেটে গড়ালেও নাদাল জিতেছেন ৬-৩, ৬-৪ এবং ৬-২ গেমে। আর্জেন্টিনার দেল পেত্রো তিন সেটের ম্যাচ জিতেছেন সহজেই। ডি কুদলাকে তিনি হারিয়েছেন ৬-৩, ৬-১ এবং ৭-৬ গেমে।

বিজ্ঞাপন

নারী এককে উইথফটের বিপক্ষে ভেনাস উইলিয়ামস জেতেন ৬-৪ এবং ৭-৫ গেমে। পরের রাউন্ডে ভেনাসের প্রতিপক্ষ তারই নিজের বোন সেরেনা উইলিয়ামস। দুই বোন ৩০তম বারের মতো একে অপরের মুখোমুখি হবেন। আর বোগডানের বিপক্ষে ৬-২, ৬-৩ সেটে জয় তুলে নেন পিসকোভা। মুচোভার কাছে ৬-৩, ৬-৪ এবং ৬-৪ গেমে হেরে বিদায় নিয়েছেন গ্যাব্রিয়েল মুগুরুজা।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন