বিজ্ঞাপন

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ও গলায় ফাঁস দিয়ে দুইজনের মৃত্যু

September 1, 2018 | 1:22 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা : রাজধানীতে আলাদা ঘটনায় দুইজন মারা গেছেন। এদের মধ্যে রাজধানীর শনির আখড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রনি (৩০) এবং মহাখালী দক্ষিনপাড়া এলাকায় গলায় ফাঁস দিয়ে আইভি আক্তার (১৮)  নামে দুইজন মারা যান।

শুক্রবার (৩১ আগস্ট) রাতে ও শনিবার (১ সেপ্টেম্বর) সকালে এসব ঘটনা ঘটে।

সকাল ১০ টার দিকে শনির আখড়া ফ্লাইওভারের উপরে বিদ্যুতের লাইনে কাজ করছিলেন রনি। হঠাৎ একটি বিস্ফোরণের পর মই থেকে নিচে পড়ে যান তিনি। এসময় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান দুই পথচারী মো. রাহিদ ও হানিফ। তারাই পুলিশের কাছে ঘটনার বর্ণনা দেন। তবে বেলা ১১টার দিকে ঢামেকের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

রনির সঙ্গে থাকা মোবাইল টেলিফোনের মাধ্যম যোগাযোগ করা হয় তার স্ত্রী তানিয়া আক্তারের সঙ্গে। তিনি জানান, রনির বাবার নাম তোবারক হোসেন। তার গ্রামের বাড়ি শরিয়তপুরে। পরিবার নিয়ে নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় থেকে ইন্টারনেট সংযোগের কাজ করতেন তিনি।

এর আগে শুক্রবার (৩১ আগস্ট) রাতে মহাখালী দক্ষিণ পাড়ার একটি বাসায় আইভি আক্তার নামের এক পোশাক শ্রমিক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া যায়। পরে খবর পেয়ে পুলিশ ওই বাসা থেকে আইভির ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢামেক মর্গে পাঠায়।

আইভি রংপুর জেলার পীরগাছা উপজেলার দুইআনি গ্রামের আইয়ুব আলীর মেয়ে। পরিবারের সঙ্গে মহাখালি দক্ষিণপাড়ার একটি বাসায় থাকতেন তিনি।

বিজ্ঞাপন

বনানী থানার উপপরিদর্শক বিশ্বজিৎ সূত্রধর জানান, খবর পেয়ে গতরাত দেড়টার দিকে ওই বাসার টিনের চালের আড়ার সঙ্গে ওড়না দিয়ে প্যাঁচানো অবস্থায় আইভির ঝুলন্ত লাশ দেখতে পান তারা। পরে লাশটি নামিয়ে মর্গে পাঠান তারা।

আইভির বোন আইরিনের বরাত দিয়ে এসআই জানান, তেজগাঁও এলাকার একটি গার্মেন্টসে সহকারী হিসেবে চাকরি করতেন আইভি। গতরাতে গার্মেন্টস থেকে ফিরে কোনো এরকসময় নিজের রুমে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। বিষয়টি দেখতে পেয়ে পরিবারের সদস্যরা পুলিশে খবর দেন। তবে আত্মহত্যার কারণ জানাতে পারেননি আইরিন।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন