বিজ্ঞাপন

আমবাগানে গোপন বৈঠক, র‌্যাব গিয়ে ধরল ৩ জঙ্গিকে

December 31, 2017 | 10:23 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, চাঁপাইনবাবগঞ্জ

বিজ্ঞাপন

চাঁপাইনবাবগঞ্জে আমবাগানে গোপন বৈঠক করার সময় অভিযান চালিয়ে জামাতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) তিন সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। র‌্যাব জানিয়েছে, ওই বৈঠকে ৮/৯ জন অংশ নেয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সেখান থেকে অন্য জঙ্গিরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে দুইজন ও পরে আরও একজনকে আটক করা সম্ভব হয়।

শনিবার রাত ৩টার দিকে তাদের আটক করা হয়।

আটকেরা হলেন, শিবগঞ্জ উপজেলার ধোবড়া এলাকার নেফাউর রহমানের ছেলে আজিবুল হক(৫৩), একই এলাকার সাইদুর রহমানের ছেলে সাইফুল ইসলাম(৩৫) ও মোবারকপুর লক্ষীপুর এলাকার আইনাল হকের ছেলে তাজামুল হক (৪৬)।

বিজ্ঞাপন

র‍্যাব -৫ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়,  সদর উপজেলার চকলামপুর-কালীনগর রাস্তার কামারদহ এলাকায় একটি আম বাগানে ৮/৯জন জেএমবি সদস্য গোপন বৈঠক করছিল। খবর পেয়ে র‍্যাব-৫ এর উপ-অধিনায়ক মেজর এ এম আশরাফুল ইসলাম এবং চাঁপাইনবাবগঞ্জ এর কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাঈদ আব্দুল্লাহ আল-মুরাদ এর নেতৃত্বে র‍্যাবের একটি দল অভিযান চালায়। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে গেলেও আজিবুল হক ও সাইফুল ইসলাম নামে দুজন আটক হয়। ঘটনাস্থল থেকে ৪টি জেহাদি বই জব্দ করা হয়েছে।

আটকদের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে শিবগঞ্জ উপজেলার মোবারকপুর লক্ষীপুর এলাকায় অভিযান চালিয়ে তাজামুল হককে তার বাড়ি থেকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা জেএমবির সদস্য। র‌্যাবের কাছে তারা বিষয়টি স্বীকারও করেছে।

সারাবাংলা/ আইএফএস/টিএম/জেএএম

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন