বিজ্ঞাপন

রিয়ালের জন্য দুঃসংবাদ, মাঠের বাইরে বেনজেমা

December 31, 2017 | 2:31 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

রিয়াল মাদ্রিদের আক্রমণভাগ নিয়ে নতুন করে চিন্তা করতে হচ্ছে কোচ জিনেদিন জিদানকে। হ্যামস্ট্রিং চোটের কারণে প্রায় দুই থেকে তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমাকে। গত ২৩ ডিসেম্বর বার্সেলোনার বিপক্ষে এল ক্লাসিকোতে চোট পেয়েছিলেন বেনজেমা। হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়ার পর সুখবর পেলেন না এই ফরাসি তারকা।

বড়দিনের ছুটি কাটিয়ে শুরু হয়েছে রিয়ালের অনুশীলন। বেনজেমা রিয়ালের অনুশীলনে ছিলেন না। মাদ্রিদের একটি হাসপাতালে গিয়েছিলেন এমআরআই স্ক্যান করাতে।

পরীক্ষা-নিরীক্ষার পর বেনজেমার হ্যামস্ট্রিং চোটের বিষয়টি নিশ্চিত করেছে রিয়াল মাদ্রিদ। স্প্যানিশ সংবাদমাধ্যমের খবর, বেনজেমাকে দুই থেকে তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে। সেখানে বলা হয়েছে, পরের ৫ ম্যাচে খেলতে পারবেন না রিয়ালের আক্রমণভাগের এই তারকা। যেখানে লা লিগা আর কোপা দেল রের ম্যাচও রয়েছে। নুমানসিয়া, সেল্টাভিগো, দেপোরতিভো লা করুনা, ভিয়ারিয়ালের ম্যাচে তাই রোনালদো-বেল-মার্সেলোদের সঙ্গী হিসেবে বেনজেমাকে না-ও দেখা যেতে পারে।

বিজ্ঞাপন

এ মৌসুমে বেনজেমা সব প্রতিযোগিতা মিলিয়ে ১৮ ম্যাচে গোল করেছেন মাত্র ৫টি। এল ক্লাসিকোতো হেরে রিয়াল মাদ্রিদ লা লিগার পয়েন্ট টেবিলে চতুর্থ স্থানে আছে। শীর্ষ থাকা বার্সার থেকে ১৪ পয়েন্ট পিছিয়ে আছে জিদানের দল।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন