বিজ্ঞাপন

জিয়াউদ্দিন আদিলের মাতৃবিয়োগ

September 8, 2018 | 12:52 pm

স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ডেমোক্রেটিক রিপাবলিক অব কঙ্গোর অনারারি কনসাল ও বিশিষ্ট মিডিয়াব্যক্তিত্ব টপ অব মাইন্ডের প্রধান নির্বাহী জিয়াউদ্দিন অাদিলের মা এবং বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও  আইনজীবী মরহুম অ্যাডভোকেট বদিউল আলমের স্ত্রী  জেবুন্নেসা বেগম মারা গেছেন।শুক্রবার সকালে ঢাকার বারিধারা ডিওএইচএস’এর বাসায় তিনি মৃত্যুবরণ করেন। তার বয়স হয়েছিল ৮৮ বছর। তিনি সাত কন্যা, দুই পুত্র, নাতি-নাতনীসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন৷

মরহুমার প্রথম নামাজে জানাজা শুক্রবার বাদ জুমা বারিধারা ডিওএইচএস মসজিদে অনুষ্ঠিত হয়। জানাজায় আত্মীয়-স্বজন থেকে শুরু করে গণমাধ্যমের বিশিষ্ট ব্যক্তিবর্গ ও সমাজের সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন।

শনিবার বাদ জোহর চট্টগ্রামের বহদ্দারহাট জামে মসজিদে মরহুমার দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর বাদ আছর শেষ জানাজা অনুষ্ঠিত হবে চট্টগ্রামের চন্দনাইশের ফতেনগর শিকদার বাড়ি জামে মসজিদে। তারপর নিজ বাড়ির কবরস্থানে জেবুন্নেসা বেগমকে সমাহিত করা হবে।

বিজ্ঞাপন

উল্লেখ্য জেবুন্নেসা বেগমের স্বামী বদিউল আলম মুক্তিযুদ্ধকালীন চট্রগ্রাম জেলা আওয়ামীলীগের সভাপতি ও পরবর্তীতে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ)- এর চট্টগ্রাম দক্ষিণ জেলা সভাপতির দায়িত্ব পালন করেন। মুক্তিযুদ্ধ পরবর্তীতে ১৯৭২ সালে তিনি চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সহ-সভাপতি ও ১৯৮১ সালে সভাপতি পদে দায়িত্ব পালন করেন।

সারাবাংলা/পিএম

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন