বিজ্ঞাপন

উন্নতির দিকে দিলীপ কুমার

September 9, 2018 | 5:40 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।। 

বিজ্ঞাপন

অসুস্থ হয়ে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছেন দিলীপ কুমার। শারীরিক অবস্থা খারাপের দিকে যাওয়ায় শনিবার থেকে শুরু হয়েছে চিকিৎসা। এই অভিনেতার স্ত্রী সায়রা বানু সেদিন সকালেই জানিয়েছেন তার শারিরীক অবস্থার কথা। পরীক্ষা-নিরীক্ষার করে জানা গেছে বুকে সংক্রমণ হয়েছে তার। একই সঙ্গে নিউমোনিয়ায়ও আক্রান্ত হয়েছেন ট্র্যাজেডি কিং দিলীপ কুমার। আর তার অসুস্থতার খবরে অস্থির হয়ে পড়েছে ভক্তরা।

আজ (৯ সেপ্টেম্বর) সায়রা বানু গণমাধ্যমকে জানিয়েছেন, বর্তমানে দিলীপ কুমারের অবস্থা কিছুটা ভালোর দিকে। মেডিক্যাল রিপোর্ট অনুযায়ী গতবারের তুলনায় এবারে নিউমোনিয়ার মাত্রা কম। খুব শীঘ্রই এর কবল থেকে বেরিয়ে আসবেন বলেও জানিয়েছেন চিকিৎসকরা।

গত বছরের নভেম্বর মাসে ৯৫-এ পা দেওয়ার পর নিমোনিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন দিলীপ কুমার। তার আগে মূত্রনালীতে সংক্রমণের কারণে হাসপাতালে ভর্তি হয়েছিলেন এ অভিনেতা। সে সময়েও লীলাবতী হাসপাতালেও ভর্তি হন এই কিংবদন্তী।

বিজ্ঞাপন

ষাট, সত্তর ও আশির দশকে বলিউডের একক ক্ষমতাধর নায়ক ছিলেন দিলীপ কুমার। ১৯৪৪ সালে ‘জোয়ার-ভাটা’ সিনেমায় অভিনয় করে বলিউডের রুপালি পর্দায় পা রাখেন তিনি। এরপর দিদার, দেবদাস, মুঘল-ই-আজম, রাম অউর শ্যাম, শক্তি, সওদাগর সহ অসংখ্য ছবিতে অভিনয় করেন তিনি। ভারতীয় সিনেমার ইতিহাস দিলীপ কুমারকে প্রথম ও সবচেয়ে সফল মহা নায়ক হিসেবে মনে রাখবে।

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন

Tags: , , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন