বিজ্ঞাপন

সুবীর নন্দী পাচ্ছেন আজীবন সম্মাননা

September 10, 2018 | 5:39 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বাংলা গানের জনপ্রিয় শিল্পী সুবীর নন্দী। অনেক বছর ধরেই মানুষের মুখে মুখে ফিরছে তার গাওয়া অসংখ্য গান। গায়কি জীবনে অসংখ্য পুরস্কার, স্বীকৃতি ও সম্মান তিনি পেয়েছেন। এবার তার প্রাপ্তির তালিকায় যোগ হতে যাচ্ছে আরো একটি পুরস্কার। বেসরকারি টেলিভিশন চ্যানেল আই সুবীর নন্দীকে দিতে যাচ্ছে আজীবন সম্মাননা।

আগামী ২১ সেপ্টেম্বর আজীবন সম্মাননাসহ ১৬টি বিভাগে আনুষ্ঠানিকভাবে দেওয়া হবে ‘চ্যানেল আই সংগীত পুরস্কার’। এবারের আয়োজনের মধ্য দিয়ে এক যুগ পূর্তি করবে উৎসবটি।

পুরস্কার অনুষ্ঠানের প্রকল্প পরিচালক ইজাজ খান স্বপন জানান, ‘এবার পুরস্কার প্রদান অনুষ্ঠানটি হবে হবিগঞ্জের দ্য প্যালেস লাক্সারি রিসোর্টে। চলতি বছর থেকে আধুনিক, ছায়াছবির গান, নজরুলসংগীত, রবীন্দ্রসংগীত ও পল্লিগীতিতে ‘গোল্ডেন ভয়েস পুরস্কার’ অন্তর্ভুক্ত করা হয়েছে। ইতিমধ্যেই জমা পড়া গান থেকে বিচারকেরা প্রাথমিক মনোনয়নের কাজ সম্পন্ন করেছেন।’

বিজ্ঞাপন

এবারের আয়োজনের বিচারক ছিলেন ফেরদৌসী রহমান, আজাদ রহমান, গাজী মাজহারুল আনোয়ার, ফরিদা পারভীন, শেখ সাদী খান, তপন মাহমুদ, মকসুদ জামিল মিন্টু, মানাম আহমেদ, আবদুর রহমান, মুশফিকুর রহমান গুলজার, আনিসুল ইসলাম, পান্না আজম ও গিয়াস উদ্দিন সেলিম।

প্রসঙ্গত, ‘কত যে তোমাকে বেসেছি ভালো’, ‘হাজার মনের মাঝে’, ‘এক যে ছিল সোনার কন্যা’, ‘আমার এই দুটি চোখ’, ‘কেন ভালোবাসা হারিয়ে যায়’, ‘বন্ধু হতে চেয়ে তোমার’, ‘পাখিরে তুই’ শিরোনামের গানগুলো সুবীর নন্দী গাওয়া অন্যতম জনপ্রিয় গান।

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন