বিজ্ঞাপন

‘কুচ কুচ হোতা হ্যায় ২’

September 11, 2018 | 3:29 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।। 

বিজ্ঞাপন

বলিউডের তুমুল জনপ্রিয় ছবি ‘কুচ কুচ হোতা হ্যায়’। মুক্তি পেয়েছিল ১৯৯৮ সালে। বিশ বছর পর এসেও ছবিটির আবেদন রয়ে গেছে। সমালোচকরাও ছবিটিকে দিয়েছে কাল্ট সিনেমার তকমা। বিশ্ববিদ্যালয় জীবনের প্রেম এবং চরিত্রগুলোর পরবর্তী জীবনের দ্বন্দ্ব মুখর গল্প নিয়ে নির্মিত হয়েছিল এ ছবি। ব্যবসা করার পাশাপাশি সেসময় পুরস্কারের মঞ্চেও দাপট দেখায় কুচ কুচ হোতা হ্যায়। ছবিটিতে অভিনয় করেছিলেন শাহরুখ খান, কাজল ও রানী মুখার্জী।

এবার ছবিটির দ্বিতীয় কিস্তি নির্মাণ করতে যাচ্ছেন করণ জোহর। এই পরিকল্পনা তিনি অনেক আগেই করে রেখেছিলেন। এবার এক রেডিও সাক্ষাৎকারে সেটি জানিয়েছেন করণ। ছবির নাম হয়ে ‘কুচ কুচ হোতা হ্যায় ২’। ছবিটির জন্য শিল্পীও চূড়ান্ত করে ফেলেছন করণ। সবকিছু ঠিক থাকলে রণবীর কাপুর, আলিয়া ভাট ও জাহ্নবি কাপুরকে দেখা যাবে এই ছবিতে।


আরও পড়ুন :  ‘বাধাই হো’র প্রথম ঝলক


রণবীর কাপুর রাহুল চরিত্রে অভিনয় করলেও টিনা এবং অঞ্জলীর চরিত্রটি এখনো নিশ্চিত করা হয়নি। তবে ধর্ম প্রোডাকশন থেকে আভাস পাওয়া গেছে রানী অভিনীত টিনা রূপে দেখা যাবে আলিয়াকে। জাহ্নবী করবেন কাজলের চরিত্রটি। করণ বলেছেন, ‘মাত্র চব্বিশ বছর বয়সে ছবিটির চিত্রনাট্য লিখেছিলাম। এরপর বিশ বছর চেষ্টা করেও এর পরের পর্বটি লিখতে পারিনি। তবে আশার খবরটি শিগগির সবাইকে দেবো।’

বিজ্ঞাপন

করণ বর্তমানে ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার ২’ ছবির দৃশ্যধারণ নিয়ে ব্যস্ত আছেন। ছবিটিতে অভিনয় করছেন টাইগার শ্রফ, অনন্যা পান্ডে ও তারা সুতারিয়া। অনেকে এটিকেই ‘কুচ কুচ হোতা হ্যায়’ ছবির সিক্যুয়েল বলে প্রচার করছে। তবে প্রচারটিকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন করণ। এটি ছাড়াও করণ জোহর ‘তখত’ এবং ‘কলঙ্ক’ শিরোনামে আরো দুটি সিনেমা নির্মাণ করছেন।


আরও পড়ুন :

‘নাকাব’ প্রচারে আসছেন নায়িকারা     *     গভীর হচ্ছে রণবীর আলিয়ার প্রেম

যারা লড়ছেন ডিরেক্টরস গিল্ড নির্বাচনে


 

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন