বিজ্ঞাপন

জাবির আইআর বিভাগের স্নাতকোত্তর পরীক্ষার ফল পুনর্মূল্যায়নের দাবি

September 11, 2018 | 8:21 pm

।। জাবি করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

জাবি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের স্নাতকোত্তর চূড়ান্ত পরীক্ষার ফল পুনর্মূল্যায়নের দাবি করেছেন ৪১তম ব্যাচের শিক্ষার্থীরা।

তবে মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) দুপুরে ফল পুনর্মূল্যায়ন চেয়ে তাদের করা আবেদন পত্র গ্রহণ করেননি বিভাগের সভাপতি মো. খালিদ কুদ্দুস। এর আগেও, গত রবিবার শিক্ষার্থীদের একই আবেদন ফিরিয়ে দেন তিনি।

৪১তম ব্যাচের শিক্ষার্থীরা জানান, চলতি বছরের ১৪ জানুয়ারি আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের স্নাতকোত্তর শ্রেণীর নন-থিসিস গ্রুপ এবং ২৬ জুলাই থিসিস গ্রুপের ফলাফল প্রকাশ করা হয়। এই ব্যাচের স্নাতক ও স্নাতকোত্তর শ্রেণীর ফলাফলে অনেক ব্যবধান রয়েছে। তাই ফলা পুণর্মূল্যায়নের জন্য বিভাগের সভাপতির নিকট আবেদন পত্র নিয়ে যান তারা। কিন্তু বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন আইন দেখিয়ে সভাপতি আবেদন পত্রটি গ্রহণ করেননি।

বিজ্ঞাপন

এ ব্যাপারে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সভাপতি মো. খালিদ কুদ্দুস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিশ্ববিদ্যালয়ের নিয়ম অনুযায়ী বিভাগীয় সভাপতি এ ধরণের আবেদন পত্র গ্রহণ করতে পারেন না। তাই তাদেরকে ফিরিয়ে দিয়েছি।

বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক মো. নুরুল আলম বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের অধ্যাদেশ অনুযায়ী ফলাফল পুনর্মূল্যায়নের কোন সুযোগ নেই।’

সারাবাংলা/টিআই/এএস

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন