বিজ্ঞাপন

শেখ হাসিনার জন্মদিনে আনন্দ শোভাযাত্রা করবে আ.লীগ

September 14, 2018 | 8:45 pm

।। স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপনের জন্য কর্মসূচি ঘোষণা করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। জন্মদিন উপলক্ষে ২৮ সে‌প্টেম্বর (শুক্রবার) সারা দেশে আওয়ামী লীগের নেতৃত্বে আনন্দ শোভাযাত্রা ও রাজধানীতে সহযোগী সংগঠন আনন্দ শোভাযাত্রা করবে।

শুক্রবার (১৪ সেপ্টেম্বর) বিকালে ধানমন্ডির আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর এক বৈঠক শেষে এ কর্মসূচি ঘোষণা করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি জানান, ‘প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আগামী ২৮ সে‌প্টেম্বর (শুক্রবার) বাদ জুমা বায়তুল মোকাররম জাতীয় মস‌জিদসহ সারা‌দে‌শের মসজি‌দে দোয়া এবং ম‌ন্দির, গির্জা ও প্যা‌গোডায় বি‌শেষ প্রার্থনা অনুষ্ঠিত হবে।’ সারা দেশের ইউনিয়ন পর্যয়েও এসব কর্মসূ‌চি পা‌লিত হ‌বে বলেও জানান তিনি।

বিজ্ঞাপন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরওবায়দুল কাদের বলেন, “ওইদিন সকা‌ল ১০টায় বঙ্গবন্ধু জাদুঘ‌রের সাম‌নে আওয়ামী লীগের ত্রাণ উপকমিটি ১০০টি রিক্সা-ভ্যান বিতরণ করবে, ১১টায় আজিমপুরে দুঃস্থদের মধ্যে খাদ্য বিতরণ, অসচ্ছল পরিবারের ছাত্র-ছাত্রছাত্রীদের মধ্যে আর্থিক সহযোগিতা এবং বই বিতরণ করা হবে।’

এছাড়া ওইদিন আওয়ামী লীগের শিক্ষা উপকমিটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলায় স্কুলের ছাত্রছাত্রীদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও বিকালে কেন্দ্রীয় আওয়ামী লীগ ‘নবীণদের দৃষ্টিতে শেখ হাসিনা’ শীর্ষক’ আলোচনা সভা করবে রাজধানীর কৃ‌ষি‌বিদ ইন‌স্টি‌টিউশ‌ননে।

কাদের জানান, প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার এবা‌রের জন্ম‌দিন অসহায়, গরীব ও দুখী মানুষ‌দের জন্য উৎসর্গ করা হবে। তবে জন্মদিনে জাতিসংঘের সাধারণ অধিবেশনে যোগ দেওয়ার কারণে দেশের বাইরে থাকবেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএমএইচ/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন