বিজ্ঞাপন

বিগ বস-১২’র বিতর্কিত ১১

September 15, 2018 | 3:49 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

মুম্বাই চলচ্চিত্রের অঘটনঘটনপটিয়সীদের কথা বললে.. সালমান খানের নাম আসবেই। আর বলিউডের একটি শো- বিগ বস নিয়ে তো তর্ক-বিতর্কের অন্ত নেই। তাও আবার সেই সালমান খানই গত প্রায় অর্ধযুগ ধরে সামলাচ্ছেন বিগ বস নামের এই রিয়েলিটি শো। এবার সে আসর সিজন বারোয় পড়েছে। আর সালমানের জন্য এটি ষষ্ঠ। কি ঘটতে যাচ্ছে সিজন-১২ বিগ বসে?… সে কথা পরে জানা যাবে। এখনই যা জানা যাচ্ছে তাতে এই কথা বলা চলে বিতর্ক ছাড়বে না বিগ বসকে। কারণ যারা বিগ বসে অতিথি হয়ে বারোর আসরে আসছেন তারা এরই মধ্যে তাদের নোংরামো আর ঝগড়া-ফ্যাসাদসহ নানা কারণে বিতর্কিত।  আসুন জেনে নেওয়া যাক বিগ বস বারোর সেইসব অতিথিদের কথা…


  • জুবায়ের খান

এবছরের ফেব্রুয়ারিতে চাঁদাবাজি মামলায় ফেঁসে জেল খেটেছেন। সবাই জানে জুবায়েরের মুখ খারাপ। আর বিগ বস-১১তেও তিনি ছিলেন। সেবার শোর মাঝে বাজে ভাষা ব্যবহার করে সালমানের কড়া কথাও শুনেছেন। মুম্বাইয়ের আন্ডারওয়ার্ল্ডে জুবায়েরের কানেকশন সম্পর্কেও সবার কমবেশি জানা। ওর বউ-বাচ্চারাও অনেক আগেই ওকে ছেড়ে গেছে… তো সেই জুবায়ের খান এবারও আসছেন বিগ বসে।


আরও পড়ুন :  ৯ বছরে বানানো হলো ২১ ঘণ্টার ছবি!


  • স্বামী ওম

বিগ বসের গোটা ইতিহাসে এতটা বিতর্কিত চরিত্র আর ছিলো না। বিগ বস-১০ এ কেবল যে মুখে ঝগড়া তা-ই না, নানা অভদ্র অঙ্গভঙ্গিও তিনি দেখিয়েছেন। সতীর্থ বাণি, মোনালিসা, মানু, মানভীর, প্রিয়াঙ্কা সবাইকে ক্ষেপিয়েছেন বারবার। রোহান মেহরা ও বাণির সাথে তো রীতিমতো মারামারি করেছেন। বাণির গায়ে প্রসাব ছুড়ে ভব্যতার সকল মাত্রা ছাড়িয়েছিলেন এই ওম। এসব ব্যবহারের জন্য সেবার বিগ বস থেকে তাকে বের করেও দেওয়া হয়েছিলো। সেই ওম কে ফের আনছেন সালমান!

বিজ্ঞাপন

  • প্রিয়াঙ্কা যজ্ঞা

প্রিয়াঙ্কার সাথে বিগ বসে ঝগড়া-ফ্যাসাদ বাঁধেনি এমন কেউ নেই। সেবারতো সবাই মিলে ভোট দিয়ে প্রিয়াঙ্কাকেই প্রথম বের করে দেওয়া হলো। কারণ এক ঘরে বসবাস শুরুর সপ্তাহ খানেকের মধ্যেই সবার সাথে ঝগড়া বাঁধান প্রিয়াঙ্কা। মোনালিসার সাথেতো রীতিমতো মল্লযুদ্ধ বাঁধিয়ে বসেন। মানু পাঞ্জাবি ও তার দত্তক পিতা স্বামিজীর সাথেও তার ঝগড়া হচ্ছিলো। এবারও আসছেন প্রিয়াঙ্কা।

বিজ্ঞাপন
  • ডলি বিন্দ্রা

ডলির একটা আগ্রাসি ভাব রয়েছে সেটা বিগ বস আয়োজকদের না জানার কথা নয়। সবাইকে হুকমি ধামকি দেওয়া আর কথায় কথায় ঝামেলা পাকানো তার অভ্যাস। সেবারতো স্রেফ একটা ডিমের জন্য ভোজপুরি সুপারস্টার মনোজ তিওয়ারিকে যাচ্ছেতাই হেনস্ত করে ছাড়লেন। টিভি স্টার শ্বেতা তিওয়ারির সাথেও তার হাতাহাতি হয়েছে।

  • কে আর কে

মুখের ভাষায় সামান্য লাগামটিও নেই। বিরক্তিকর এক চরিত্র এই কামাল আর খান। একবার রোহিত ভার্মার দিকে কাচের বোতল ছুড়ে মারেন… যা গিয়ে লাগে শমিতা শেঠীর গায়ে… সে নিয়ে কম হুলুস্থুল হয়নি। এছাড়া হাউজের নিয়ম ভাঙ্গার কারণে বিগ বস ছাড়া হতে হয়েছিলো তাকে। এবার আবার আসছেন।

বিজ্ঞাপন
  • ইমাম সিদ্দিকী

টেলিভিশন ক্যামেরার সামনে ন্যাংটো হয়ে যাওয়া আর মুখে বাজে ভাষার ব্যবহার ইমাম সিদ্দিকীকে এবং বিগ বসের ষষ্ঠ আসরকে যথেষ্ঠই কুখ্যাত করে রেখেছে। শাহরুখ খান, প্রীতি জিনতার মতো ফিল্ম স্টাররা তার হাতেই তৈরি এমন দাবি করে হাসির পাত্র হয়েছেন এই ইমাম সিদ্দিকী। তার এও দাবি যে- স্বয়ং সালমান খান তার কাছ থেকে টাকা ধার নিয়ে আর ফেরত দেননি। হা হা হা!

  • রাখী সাওয়ান্ত

মুম্বাই শো-বিজের কনট্রোভার্সি কুইন নামেই তার পরিচয়। আর বিগ বস হাউজে রাখী যা করেছেন তা জানতে এখন আর কারোই বাকি নেই। অনেকেই হয়তো মনে করতে পারবেন বিগ বস সিজন-ওয়ানে রাখীর অংশগ্রহণ ও কাশ্মিরা শাহ’র সঙ্গে তার ঝগড়া-ঝাটির কথা। কাশ্মিরাকে ব্যক্তিগতভাবে আঘাত করে রাখী সেবার বেশ সমালোচনায় পড়েছেন। হাউজের বাইরেও তার মুখ নিয়ে ভয় অনেকের। এবার দেখা যাক কি হয়। সালমান কতটা সামলাতে পারেন রাখী সাওয়ান্তকে।

  • আকাশদ্বীপ সেহগাল

তিনি তো সরাসরি তার ঝগড়ার প্রতিপক্ষ হিসেবে বেছে নিয়েছিলেন স্বয়ং সালমান খানকে। বিগ-বস ৫ এর সে ঘটনা সবার জানা। আর পরে তো বাইরে বলে বেড়িয়ে আসছেন- সালমান খান তার ক্যারিয়ারটাই ধ্বংস করেছেন।

  • কুশল ট্যান্ডন

বিগবস -৭ এ প্রাচীর দেওয়ালের ওপর দিয়ে লাফ দিয়ে সে কি কাণ্ডটাই না ঘটিয়েছিলেন। বিগবসের সে মৌসুমে কুশলের বাচ্চামি আর হ্যাংলামো সহ্য করতে হয়েছে সবাইকে। ভিজে অ্যান্ডি ও তানিশা মুখার্জির ওপরতো রীতিমতো শারীরিকভাবে হামলা করেছিলেন তিনি।

  • আলি কুলি মির্জা

বিগবগ মৌসুম-৮ এ আলীর গালে সজোরে চড় কষাতে বাধ্য হয়েছিলেন সোনালি রাউত। বিশ্রি এক মন্তব্য করে তারই মাশুল গুনেছিলেন আলি কুলি। পরেতো ঘর ছেড়ে পালিয়ে বাঁচতে চেয়েছিলেন তিনি।

  • প্রিন্স নারুলা

বিগ বস-৯ মৌসুমে সবচেয়ে সহিংস ছিলেন এই নারুলা। নোংরা ঝগড়ায় মেতেছিলেন রিশাব সিনহার সাথে। সেবারের আয়োজনের শেষ অবধি তাদের সেই ঝগড়া ফ্যাসাদ সামাল দিতে হয়েছিলো সালমানকে।

 


আরও পড়ুন :

ক্যাট ফাইট!     *     জাহ্নবী’র ব্যস্ত সূচী


সারাবাংলা/এমএম/পিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন